বিএনপি-জামায়াত লোকদের গায়ে মানুষ পোড়ানোর গন্ধ: শেখ হাসিনা

  • ২৩-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বিএনপি-জামায়াত জোটের সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জামায়াত একাত্তরে মুক্তিযুদ্ধ চলাকালে গণহত্যা করেছে। তাদের সঙ্গে জোট করেছে বিএনপি। এই বিএনপি-জামায়াতের লোকেরা মানুষ পুড়িয়ে মেরেছে। যারা মানুষ পুড়িয়ে মারে তারা দানব। তাদের গায়ে মানুষ পোড়ানোর গন্ধ। তাদের ভোট দেবেন না।

রোববার (২৩ ডিসেম্বর) রংপুরের পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, নৌকার পালে হাওয়া লেগেছে। নৌকার বিজয় হবে। আপনারা নৌকায় ভোট দিন, আমরা উন্নত জীবন উপহার দেবো।

তিনি বলেন, জাতির পিতাকে সপরিবারে হত্যার পর আমাকে ছয় বছর দেশে আসতে দেওয়া হয়নি। পরে যখন দেশে আসি, বাংলাদেশের পুরো অঞ্চল ঘুরেছি। রংপুরের বিভিন্ন এলাকা ঘুরেছি। এখানে তখন মঙ্গাবস্থা। প্রতিজ্ঞা নিয়েছিলাম রংপুর থেকে মঙ্গা দূর করবো। কোটি মানুষের মুখে হাসি ফোটাবো। এখন রংপুরে মঙ্গা নেই। মঙ্গা দূর করেছি। উন্নয়ন করেছি। বিনা জামানতে বর্গাচাষিরা ঋণ পাচ্ছে।

কেবল উত্তরাঞ্চলই নয়, আওয়ামী লীগ সরকার সারাদেশের উন্নয়নেই কাজ করছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, সারাদেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছি আমরা।

এরপর প্রধানমন্ত্রী রংপুরের আওয়ামী লীগের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন এবং নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। এ সময় শিরীন শারমিন চৌধুরীর হাত উঁচু করে ধরে তিনি বলেন, এই যে আমার মেয়েকে আপনাদের সামনে তুলে দিচ্ছি। শিরীন নির্বাচিত হলে তাকে আমরা আবারও স্পিকার করতে পারব। শিরীন যেভাবে আপনাদের জন্য কাজ করছে আমি হলে অতোটা পারতাম না। কারণ আমার সারা দেশ নিয়ে ব্যস্ত থাকতে হয়।

তিনি আরও বলেন, পীরগঞ্জের ব্যাপক উন্নয়ন এরই মধ্যে আমরা করেছি। পীরগঞ্জের আরও উন্নয়নের জন্য আমি একটা মাস্টার প্ল্যান করতে বলেছি। আজকে আমার করা ব্রিজের ওপর দিয়ে এখান থেকে আমি দিনাজপুর যাব। এভাবে সারা বাংলাদেশের উন্নয়ন করেছি আমরা।

শেখ হাসিনা বলেন, আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। পীরগঞ্জে আপনারা আমাকেই ভোট দেবেন। শুধু ব্যালটে শিরীন শারমিন চৌধুরীর নাম থাকবে।

/ই

Ads
Ads