সারাদেশে তলে তলে ধানের শীষের লোকেরা নৌকায় উঠছে: কাদের

  • ২২-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যেখানে যাচ্ছি সেখানেই ধানের শীষ নৌকায় উঠছে। সারা বাংলায় ধান কেটে কেটে নৌকায় তোলা হচ্ছে। সারাদেশে তলে তলে ধানের লোকেরা আওয়ামী লীগের হাত ধরে নৌকায় উঠছে।

শনিবার (২২ ডিসেম্বর) সকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার জনতা বাজার, চরম-লিয়া এলাকার বিভিন্ন স্থানে পথসভায় এসব কথা বলেন কাদের।

ওবায়দুল কাদের বলেন, আমি সুখের দিনে আসি না, আমি মানুষের বিপদে, অন্ধকারে, ঝড়ে, দুর্যোগে আসি। কথা দিয়েছিলাম সবাইকে আলো দেব। আমরা আমাদের কথা রেখেছি যার ফল আজ সবার ঘরের ঘরে বিদ্যুৎ রয়েছে। প্রতিটি ইউনিয়নে ডিজিটাল সেন্টার করা হয়েছে। আজ মানুষের হাতে হাতে রয়েছে মোবাইল ফোন।

তিনি বলেন, শেখ হাসিনা বাংলাদেশের গ্রামকে শহরে উন্নীত করবেন। এটাই নির্বাচনে আমাদের মূল প্রতিশ্রুতি- গ্রাম হবে শহর।

নেতাকর্মীদের উদ্দেশে স্লোগান দিয়ে কাদের বলেন, শেখ হাসিনার তুলনা কারো সঙ্গে চলে না। ৩০ ডিসেম্বর সারা দিন নৌকা মার্কায় ভোট দিন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি নেতা মওদুদ আহমদের সমালোচনা করে কাদের বলেন, উনি ২২ বছরে এই এলাকায় কী কাজ করেছেন? উনার কয়টা কাজ আপনার দেখাতে পারবেন? আর আমার (ওবায়দুল কাদের) ১২ বছরের কাজ দেখেন, যেখানে দাঁড়িয়ে কথা বলছি সেখানে একসময় আসা যেত না, কোন রাস্তা-ঘাট ছিল না। আর আজ প্রতিটি এলাকার রাস্তাগুলো পাকা করা হয়েছে। উনার আমলের কাজ দেখান, আর আমার কাজ দেখেন কে ভালো কাজ করেছে আপনারা বিচার করে তাকে ভোট দিবেন।

বিএনপির উদ্দেশে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নালিশ ছাড়া বিএনপির আর কোনো সম্বল নেই। জনসমর্থন না থাকায় তারা শুধু নির্বাচন কমিশনের কাছে নালিশ করে আর মিডিয়ায় অভিযোগ করে।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সুন্দলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন রুমি, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান’সহ উপজেলা আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারাও এ সময় উপস্থিত ছিলেন।

/ই

Ads
Ads