তেজগাঁওয়ে বিজি প্রেসে ডাবল ব্যালট পেপার ছাপানো হচ্ছে: রব

  • ১৫-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, আমাদের কাছে তথ্য আছে, তেজগাঁওয়ে বিজি প্রেসে ডাবল ব্যালট পেপার ছাপানো হচ্ছে। প্রেসের ভাইদের বলবো, আপনারা এই অন্যায় কাজ থেকে বিরত থাকেন। এজন্য আপনাদের চাকরি চলে গেলে ঐক্যফ্রন্ট ক্ষমতায় এলে চাকরি ফিরিয়ে দেবো।

শনিবার (১৫ ডিসেম্বর) বিকেলে আসন্ন নির্বাচন উপলক্ষে শুরু হওয়া রোডমার্চে টঙ্গীতে গাজীপুর-২ আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সালাহ উদ্দিন সরকারের বাড়ির প্রাঙ্গণে সমর্থনে আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে আ স ম রব বলেন, শেখ হাসিনা ভয় পেয়েছেন, জাতীয় ঐক্যফ্রন্টকে। নির্বাচন থেকে কিভাবে পালিয়ে যাওয়া যায় সেই পথ খুঁজছেন! আপনি যদি চলে যেতে চান, তাও দেবো, আমরা বিজয়ী হলে কাউকে কোনো নির্যাতন করবো না।

তিনি বলেন, যদি হামলা ও মামলা বন্ধ না করেন, জনগণ যদি রুখে দাঁড়ায়, তাহলে পালানোর পথ খুঁজে পাবেন না। সেই অবস্থা সৃষ্টির সব দায়-দায়িত্ব শেখ হাসিনাকে নিতে হবে।

জেএসডি সভাপতি বলেন, বঙ্গবন্ধু কবরের মধ্যে চিৎকার করছেন এই বলে যে- যারা আমাকে পাকিস্তানে কারাগারে নিয়ে গেছে, তাদের হাতে নৌকা তুলে দিয়েছো, মাগো তুমি এ কী করেছো! যারা বঙ্গবন্ধুকে হত্যার পর উল্লাস করেছে, শেখ হাসিনা তাদের হাতে নৌকা তুলে দিয়েছেন।

ঐক্যফ্রন্ট নেতা বলেন, তারা বলে আমরা নাকি ঋণখেলাপীদের মনোনয়ন দিয়েছি। আমি বলি, তারাতো ব্যাংক ডাকাতদের মনোনয়ন দিয়েছে, শেয়ারবাজার লুটপাটকারীদের মনোনয়ন দিয়েছে।

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি হাসান উদ্দিন সরকারের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এজেডএম জাহিদ হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী ও নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

প্রসঙ্গত, দুপুরে ঢাকা থেকে ময়মনসিংহ অভিমুখে যাত্রা করেছেন ঐক্যফ্রন্ট নেতারা। এই যাত্রাপথে সাতটি স্থানে জনসভা করবেন তারা।

Ads
Ads