নির্বাচনী প্রচারণায় পার্থর সঙ্গে তাবিথ আওয়াল

  • ১৫-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। পার্থের নির্বাচনী প্রচারণায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টুর বড় ছেলে ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিদ আওয়ালসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবার ঢাকা-১৭ আসন থেকে নির্বাচন করছেন পার্থ। এ আসনটি (গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ) নিয়ে গঠিত।

শুক্রবার (১৪ ডিসেম্বর) জুমা নামাজের পর তিনি ২০দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজধানীর বারিধারা থেকে তার নির্বাচনী প্রচারণা শুরু করেন।

নামাজের পর মসজিদের সামনে থেকে লিফলেট বিতরণের মধ্য দিয়ে প্রচারণা শুরু করেন তিনি। প্রচরণার অংশ হিসেবে বনানী বাজার সুপার মার্কেট, বনানী ১১ নম্বর রোড ও গুলশানের বিভিন্ন পয়েন্টে ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন পার্থ। এ সময় তারা জোটের পক্ষ থেকে ধানের শীষে ভোট চান।

নিবার্চনী প্রচারণায় ভোটারদের মধ্যে সাড়া দেখা যায়। ভোটাররা হাসিমুখে লিফলেট গ্রহণ করে। এ সময় ভোটারদের কাছে তাবিদ আওয়াল জোট প্রার্থীর জন্য ভোট চান। তিনি এর আগে সিটি করপোরেশন নির্বাচন করায় ভোটারদের মাঝে বেশ পরিচিতিও রয়েছে।

ঢাকা-১৭ আসনে মহাজোটের দুই প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ (লাঙ্গল) ও আওয়ামী লীগ থেকে মনোনিত চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। একই আসনে ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে ধানের শীষ নিয়ে লড়ছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) আন্দালিব রহমান পার্থ। এছাড়াও আসনটিতে লড়বেন তৃণমূল বিএনপির সভাপতি ও বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা।

Ads
Ads