ব্যবসায়ীদের মধ্যে ছড়িয়ে পড়েছে লন্ডন আতঙ্ক!

  • ২৩-Nov-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ব্যবসায়ীদের মধ্যে ছড়িয়ে পড়েছে লন্ডন আতঙ্ক। শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান এবং ব্যবসায়ীদের কাছে লন্ডন থেকে একটি টেলিফোন আসছে। টেলিফোনে বলা হচ্ছে, ‘আমি তারেক বলছি। আপনি কেমন আছেন?’

এরপর বলা হচ্ছে, এবারের নির্বাচন জাতির জন্য খুবই গুরুত্বপূর্ণ। এটা জাতির অস্তিত্বের নির্বাচন। এই নির্বাচনে আপনি সহযোগিতা করুন।

ব্যবসায়ীদের বলা হচ্ছে, যদি তাঁরা সহযোগিতা না করেন তাহলে ভবিষ্যতে বিএনপি যখন ক্ষমতায় আসবে তখন তাদের ব্যবসার ক্ষেত্রে অনেক অসুবিধা হবে। এ নিয়ে ব্যবসায়ী মহলে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। অন্তত পাঁচজন ব্যবসায়ী এই কথা স্বীকার করেছেন যে তাদের কাছে এরকম টেলিফোন এসেছে। কিন্তু তাঁরা আতঙ্কের জন্য থানা পুলিশকেও কিছু জানাতে পারছেন না।

একজন ব্যবসায়ী বলেছেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত তারেক জিয়া এবং গিয়াসউদ্দিন আল মামুনের অত্যাচারে আমরা অতিষ্ঠ ছিলাম। তখন আমরা যেকোনো ব্যবসা করতে গেলেই তাদেরকে চাঁদা দিতে হতো। এখন বিএনপি আবার নির্বাচনে এসেছে। এটা ভালো কথা। কিন্তু নির্বাচনে আসার সাথে সাথে তারেক জিয়া লন্ডন থেকে যেভাবে চাঁদা দাবি করছেন তা উদ্বেগজনক। তিনি এখনি যদি এমন করেন তাহলে ক্ষমতায় এসে কি করবেন?

বিভিন্ন সূত্রে জানা গেছে যে, বাংলাদেশে তারেক জিয়ার একটি নেটওয়ার্ক তৈরি করা হয়েছে। এই নেটওয়ার্ক থেকে ব্যবসায়ীদের সঙ্গে যোগাযোগেরও নির্দেশ দেওয়া হয়েছে।

বিএনপির একাধিক সূত্র জানিয়েছে, এবারের নির্বাচনকে সামনে রেখে ব্যবসায়ীরা যেন বিএনপিকে টাকা দেয় সেজন্য তারেক জিয়া নানারকম ভয় ভীতি প্রদর্শন করছেন। সূত্র: বাংলা ইনসাইডার

Ads
Ads