প্রধানমন্ত্রী চাইলেই ভোটে যাবেন মাশরাফি: মাশরাফির বাবা

  • ১০-Nov-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করবেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা।

রোববার (১১ নভেম্বর) রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির কার্যালয় থেকে নড়াইল-২ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করবেন তিনি।

নানা বিতর্কের পর মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন তার মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেন।

মর্তুজা স্বপন বলেন, নিজের ইচ্ছায় নয়, যদি প্রধানমন্ত্রী চান তবেই নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করবেন মাশরাফি।

এ ব্যাপারে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. তারিকুল ইসলাম অনিক বলেন, সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা মাশরাফির পক্ষ থেকে মনোনয়ন সংগ্রহ করবেন। এ খবরে আমরা সবাই আনন্দিত। মনোনয়ন ফরম সংগ্রহের সময় মাশরাফির কাছের মানুষরাও উপস্থিত থাকবেন।

আসন্ন নির্বাচনে মাশরাফির প্রার্থী হওয়ার খবরে আনন্দিত নড়াইল জেলাবাসী। তাদের প্রিয় এই মানুষটিকেই নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি বানাতে চায় তারা।

এ ব্যাপারে স্থানীয় ভোটাররা বলেন, মাশরাফি আমাদের নড়াইলবাসীর আশীর্বাদস্বরূপ। আগামী প্রজন্মের সুন্দর ভবিষ্যতের জন্য তিনি ছাড়া কোনো বিকল্প নেই। আমরা চাই মাশরাফিই আমাদের এমপি হিসেবে আসুক। আমরা তাকেই ভোট দিব।

তবে এ খবরে খুশি নন আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা।

তাদের মতে, যারা দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতি করে রাজপথে থেকে অনেক হামলা-মামলার শিকার হয়েছে তাদের বাদ দিয়ে উপর মহল থেকে অন্য কাউকে প্রার্থী জিসেবে নির্ধারণ করলে তাদেরকেই রাজনীতি ছেড়ে দিতে হবে।

তবে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস বোস বলেন, মনোনয়নপত্র সংগ্রহ করতে আমিও ঢাকা যাচ্ছি। শুনেছি আরও অনেকেই সংগ্রহ করছেন। তবে প্রধানমন্ত্রী যার হাতে নৌকা প্রতীক তুলে দেবেন আমরাও তার জন্যেই কাজ করে নৌকার বিজয় ছিনিয়ে আনব।

Ads
Ads