বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে আ.লীগ সভাপতির অবমাননা

  • ২০-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

নিজস্ব প্রতিবেদক

ভৈরবের গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতির দলীয় কার্যালয় অবমাননা নিয়ে ব্যাপক সমলোচনা ! ভৈরবের গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ফরিদ উদ্দিন খান দলীয় কার্যালয়ের মূল টেবিলে শুয়ে জাতির জনক, মাননীয় প্রধানমন্ত্রী ও সাবেক প্রয়াত রাস্ট্রপতির ছবি বরাবর পা ঝুলিয়ে দলীয় কার্যক্রম পরিচালনা করার একটি ছবি সামাজিক যোগোযোগ মাধ্যমে ভাইরাল হলে এ নিয়ে চরম সমলোচনার সৃস্টি হয় । 

বিভিন্ন পেইজে ভাইরাল হওয়া এ ছবিতে একজন সভাপতির এমন বেয়াদবী নিয়ে সাধারণ জনগণ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। অনেক তার বিচার সহ তাকে পার্টি থেকে বহিস্কারের দাবী জানান।
 
ইউনিয়ন আওয়ামীলীগের অনেকে ক্ষুব্ধ প্রতিক্রিয়ায় জানান, ফরিদ উদ্দিন খাঁন একজন জনবিছিন্ন সভাপতি । যিনি দলীয় কার্যালয়কে নিজস্ব রঙমহলে পরিণত করে সরকার বিরোধী  কিন্তু তার ভক্ত এমন মানুষ নিয়ে দলীয় কার্যালয়ে আড্ডা করেন বলে ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের কোন নেতা কর্মী এ কার্যালয়ে প্রবেশ করেন না । বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মার্কা নিয়ে পরাজিত হয়ে তিনি অনেকটাই সেচ্ছাচারী। তার পক্ষে নাই অথচ অঙ্গ সংগঠনের নেতা।  

এমন নেতার বিরুদ্ধে তিনি মামলা দিয়ে হয়রানি করে আওয়ামীলীগের দুর্গ গজারিয়া ইউনিয়নকে বিএনপির ঘাঁটিতে রূপান্তরিত করেছেন। 

নেতা কর্মীরা জানান, স্থানীয় নেতা কর্মী তার বিরুদ্ধে অনাস্থা দিলে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ অনেক চেষ্টা করে অবস্থার কিছুটা উন্নতি করলে ফরিদ খাঁন দলীয় কোন কার্যক্রমে  অঙ্গ সংগঠনের কোন নেতা কর্মীকে মূলজ্ঞান না করে দলকে নিজের সম্পত্তিতে পরিণত করেছেন । স্থানীয় অনেক নেতা  ক্ষোভ প্রকাশ করে বলেন, দলীয় কার্যালয় দলের সকলের কিন্তু সে কার্যালয়কে এভাবে অবমাননা দলকে অবমাননা করা। তারা এর বিচার দাবী সহ তার পদত্যাগ দাবী করেন।

Ads
Ads