জনগণের শক্তিতে ভরসা রাখি: কাদের

  • ১৫-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

আাওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় থাকতে চায় না। শেখ হাসিনার সরকারের প্রতি মানুষের আস্থা আছে। আমরা জনগণের শক্তিতে ভরসা রাখি।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির ওয়েবসাইট উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

কোনো বিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারবে না-এ কথা উল্লেখ করে তিনি বলেন, আগামী নির্বাচনে দেশের জনগণ যদি চায় তাহলে ক্ষমতায় থাকব। জনগণ না থাকলে আমরা থাকব না। জোর করে, জোর জবরদস্তি করে পাওয়ার আটকে রাখার অশুভ মতলব আওয়ামী লীগের নেই।

বিএনপির সমালোচনা ওবায়দুল কাদের বলেন, কোন দল যখন দেউলিয়াত্বের চরমে পৌঁছায় তখন জাতিসংঘে গিয়ে কান্না কাটি করে। জনগনকে অসম্মান করে তারা বিদেশিদের কাছে গিয়ে নালিশ করেছে।

কাদের বিএনপিকে আহ্বান জানিয়ে বলেন, দেশের জনগনের কাছে নালিশ করেন। আপনাদের নালিশ যদি সত্যি হয় তাহলে জনগণ আমাদের ভোট দেবেনা। কোন বিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বাসাতে পারবে না।

তিনি আরও বলেন, এতো নালিশের মধ্যেও দেশ মানব সুচকে এগিয়েছে। শেখ হাসিনার স্বপ্ন নেক্সট জেনারেশন, আর বিএনপির স্বপ্ন নেক্সট ইলেকশন। বিএনপি ক্ষমতা ছাড়া কিছু বোঝেনা।

গুজব নিয়ন্ত্রণে ফেসবুক বন্ধ করা সমাধান নয় বলে মনে করে ওবায়দুল কাদের। তিনি বলেন, এর ভাল খারাপ দুটোই আছে। সাইবার অ্যাটাকের কাউন্টার অ্যাটাক আমরা করতে পারবো। আমরা জনগনের শক্তিতে ভরসা রাখি।

 

অনলাইন/কে 

Ads
Ads