‘কামাল হোসেন’ উল্টো বললে হয় ‘মাকাল’ হোসেন: কৃষিমন্ত্রী

  • ১৪-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

ড. কামাল হোসেন ও সাবেক বিচারপতি এসকে সিনহাকে উদ্দেশ্য করে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা জীবন-মৃত্যু বাজি রেখে মানুষের জন্য রাজনীতি করে। সেখানে এই (কামাল হোসেন) পুতিগন্ধময় দালাল, রাজাকার ও বিদেশিদের পা-চাটারা টিকে থাকবে না।

মঙ্গলবার (১৪ আগস্ট) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে যুবলীগ আয়োজিত জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নিরাপদ সড়কের দাবি ড. কামাল হোসেনের বক্তব্য প্রসঙ্গ টেনে এনে কৃষি মন্ত্রী বলেন, ‘শব্দটা একটু উল্টাপাল্টা করলে মাকাল হয়ে যায়। আমি ওদিকে যাব না। যাই হোক কামাল হোসেন সাহেবরা নামছেন। কিন্তু জীবনে তো কোনো দিন ডাইরেক্ট ইলেকশনে পাস করেননি। একটা সিট দেখান যেখানে উনি ইলেকশনে পাস করে আসবেন। আপনার বিরুদ্ধে বিলাই (বিড়াল) দাঁড়া করে দিবো। বিলাই পাস করবে। ষড়যন্ত্রকারীদের বাংলার মাটিতে ঠাঁই হবে না’- বলেন তিনি।

অন্যদিকে শান্তি কমিটিতে থাকা সাবেক বিচারপতি এসকে সিনহা দুর্নীতি করে বিদেশে চলে গেছেন। এখন দেশকে নিয়ে ষড়যন্ত্র করছেন। শুনছি দেশের গোপন রহস্য ফাঁস করতে একটি বই লিখছেন- বলেন মতিয়া চৌধুরী।

তিনি বলেন, ডায়রিয়া, রাতকানা রোগ, গলগণ্ড রোগ বাংলাদেশে এখন আর এ শব্দগুলো খুঁজে পাওয়া যায় না। আসলে রোগের নাম রাতকানাও না, গলগণ্ডও না, রোগের নাম ডায়রিয়া না, রোগের নাম ক্ষুধা। ওই ক্ষুধাকে জনগণের শক্তিতে বলিয়ান হয়ে শেখ হাসিনা জয় করেছেন।

এরা বিভিন্ন সময় ষড়যন্ত্র করে শেখ হাসিনাকে হটাতে চায় উল্লেখ করে মতিয়া বলেন, শেখ হাসিনা জীবন-মৃত্যু বাজি রেখে মানুষের জন্য রাজনীতি করে। সেখানে এই (কামাল হোসেন) পুতিগন্ধময় দালাল, রাজাকার, বিদেশিদের পা চাটারা টিকে থাকবে না। আমি এদের দানবীয় মুখোশ তরুণদের খুলে দেওয়ার অনুরোধ জানাই।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।

Ads
Ads