ছাত্রলীগের নতুন নেতাদের যে নির্দেশ দিয়েছেন শেখ হাসিনা

  • ১-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

নিজস্ব প্রতিবেদক

সম্মেলনের দেড় মাস পর ক্ষমতাসীন আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা হয়েছে। সভাপতি হয়েছেন রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক হয়েছেন গোলাম রাব্বানী। তারা দুজনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী।

ছাত্রলীগের ‘সাংগঠনিক প্রধান’ ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষে  দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মঙ্গলবার রাতে এই কমিটি ঘোষণা করেন।

এদিকে, নতুন কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক হয়েছেন গোলাম রাব্বানীর নেতৃত্বে বুধবার দুপুরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেছেন ছাত্রলীগের অন্যান্য নেতারা। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক হয়েছেন সাদ্দাম হোসাইন, ঢাকা মহানগর-উত্তরের সভাপতি মো. ইব্রাহিম, সাধারণ সম্পাদক করা হয়েছে সাইদুর রহমান হৃদয়, ঢাকা মহানগর-দক্ষিণের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক মো. জোবায়ের আহমেদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সভপতি তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল উপস্থিত ছিলেন। 

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ছাত্রলীগের নতুন কমিটির শীর্ষ নেতাদের ভালোভাবে সংগঠন পরিচালনা করার নির্দেশ দিয়েছেন। 

Ads
Ads