ইসলামী বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের উদ্ভোধন

  • ১৩-Oct-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ইবি প্রতিনিধি ::

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) চিকিৎসা কেন্দ্রের নবনির্মিত দ্বিতীয়তলার উদ্ভোধন করা হয়েছে। 
শনিবার (১৩ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রের দ্বিতীয় তলার উউদ্বোধন কালে প্রধান অতিথি ছিলেন, উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশীদ আসকারী। বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা।  

উদ্ভোধনী অনুষ্ঠানে প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী বলেন, বর্তমান সরকারের দক্ষ ও যোগ্য নেতৃত্বে দেশে যেমন উন্নয়নের মহাসড়কে রয়েছে সেই উন্নয়নের ঢেউ ইসলামী বিশ্ববিদ্যালয়েও এসে লেগেছে। মেডিকেলের সেন্টারের নবনির্মিত দ্বিতীয়তলা তারই একটি অংশমাত্র। তিনি বলেন, উন্নয়ন পিপাসু প্রতিটি নাগরিকের উচিত উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষার জন্য এই সরকারকে আবারো ক্ষমতায় আনা।

উদ্ভোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুররহমান, ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা, মেডিকেল সেন্টারের প্রধান মেডিকেল অফিসার(ভারঃ) ডাঃ এস এম নজরুল ইসলাম, প্রধান প্রকৌশলী(ভারঃ) আলিমুজ্জামান খান, ছাত্রলীগ ইবি শাখার সাধারন সম্পাদক জুয়েল রানা হালিম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মোঃ রেজওয়ানুল ইসলাম, পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, রেজিস্ট্রার(ভারঃ) এস এম আব্দুল লতিফসহ মেডিকেল সেন্টারের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠাটি পরিচালনা করেন পরিকল্পনা ও উন্নয়ন অফিসের পরিচালক (ভারঃ) এইচ এম আলী হাসান। 

Ads
Ads