সিরাজদিখানে নৌকার প্রচারণায় জনসভা

  • ২৫-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ::

মুন্সীগঞ্জের সিরাজদিখানে নৌকার প্রচারণার লক্ষ্যে জণসভা হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার খাসমহল বালুরচর প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সভার আয়োজন করে বালুচর ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠন।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুল এর স ালনায় ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে উক্ত জণসভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ-১ আসনের মহাজোট প্রার্থী মাহী বি চৌধূরী।

আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রী প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য মোঃ গিয়াস উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. আবুল কাশেম মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম সোহরাব হোসেন, বালুরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক, রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার, উপজেলা যুবলীগ আহবায়ক মঈনুল ইসলাম নাহিদ, সদস্য মাসুদ লস্কর, আরিফ রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তাইজুল ইসলাম পিন্টু, সাধারণ সম্পাদক চ ল চৌধূরী, ছাত্রলীগ নেতা রনি চৌধূরী, উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈকত মাহমুদ, সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বালুরচর ইউনিয় আওয়ামীলীগের সভাপতি মোঃ আলেক চান মুন্সী, সাধারণ সম্পাদক শাহ জাহান, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, যুগ্ন সম্পাদক আনোয়ারুল আজিম টুংকু, বালুচর ইউনিয়ন যুবলীগের সভাপতি আফজাল মেম্বার, বালুচর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপিত এ.বি সিদ্দিক মন্টু, সধারণ সম্পাদক আলেকচান সজিব, বিশিষ্ট সমাজ সেবক ও প্রাক্তন শিক্ষক আঃ মান্নান মাষ্টারসহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।  

জণসভায় মুন্সীগঞ্জ-১ আসনের মহাজোট প্রার্থী মাহী বি চৌধূরী বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকলকে নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানান।

Ads
Ads