ভালুকায় গর্ভধারিণী মাকে জবাই করে খুন করলো পাষন্ড সন্তান

  • ১৩-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: মোঃ তোফাজ্জল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ::

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ডোবালিয়াপাড়া ৭০ বছরের এক বৃদ্ধা মাকে নির্মমভাবে জবাই করে খুন করেছে তারই গর্ভে জন্ম নেয়া পাষন্ড সন্তান। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সকালে।

জানাযায়, উপজেলার কাশর প্রামে আঃ জব্বার ৭মাস পূর্বে মারাযান। তাঁর ছেলে মোস্তফা ওরফে মুস্তু ভবঘোরে থাকায় আঃ জব্বার তার নাতি মোস্তফার ছেলে আব্দুর রহিমের নামে কিছু জমি লিখে দিয়ে যান। সে জমি তার নামে লিখে দেয়ার জন্য মোস্তফা তার বৃদ্ধা মা মরিয়ম বেগমকে (৭০) বিভিন্ন সময় চাপ দিতো।

ঘটনার সময় বাড়ি উঠানে মরিয়ম বেগম কাথা গায়ে দিয়ে ঘুমানোর সময় মোস্তফা তাঁর মাকে দা দিয়ে জবাই করে খুন করে পূনঃরায় কাথা দিয়ে ঢেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় এলাকাবাসী খোঁজ পেয়ে ডুবালিয়াপাড়া এলাকা থেকে ঘাতক মোস্তফাকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ও ঘাতক মোস্তফাকে থানায় নিয়ে যায়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার (ওসি) জানান, আটককৃত মোস্তফা তার মাকে হত্যা করার বিষয়টি আমাদের কাছে স্বীকার করেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলায় আরও কেউকে আসামী করলে তাদের কেউ  গ্রেফতার করা হবে।

Ads
Ads