শরীয়তপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

  • ৭-Nov-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: শরীয়তপুর ব্যুরো ::  

শরীয়তপুর সদর উপজেলার দাসার্ত্তা গ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সালাউদ্দিন (৩৯) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সালাউদ্দিন ওরফে সাগর ওরফে কামাল ওরফে আসলাম গোসাইরহাট উপজেলার গোসাইরহাট ইউনিয়নের ভোগকাঠি গ্রামের মৃত আলী আহম্মেদ হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতির ৬টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, চাঁদপুর,শরীয়তপুরে ৬টি ডাকাতি মামলার আসামি সালাউদ্দিন ওরফে সাগর ওরফে কামাল ওরফে আসলামকে মঙ্গলবার জাজিরার কাজিরহাট এলাকা থেকে গ্রেফতার করে জেলা গোয়েদা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দেয়া তথ্য অনুযায়ী সালাউদ্দিনকে নিয়ে রাত দেড় টার দিকে শহরের দাসার্ত্তা গ্রামের তিন রাস্থা মোড়ে মসজিদের দক্ষিণে পুকুরের পাশের বাগানে অস্ত্র উদ্ধারে যায় পালং মডেল থানা পুলিশ।

এ সময় দাসার্ত্তা গ্রামে ওৎ পেতে থাকা  সাগরের সংঘবদ্ধ ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে বোমার বিষ্ফোরণ ঘটায় ও গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে ডাকাতরা পিছু হটলে সাগরকে পড়ে থাকতে দেখে পুলিশ। আহত অবস্থায় তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাগরের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গোলাগুলিতে পালং মডেল থানার ৪জন পুলিশ সদস্য আহত হন।

এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ৬টি বোমা, ৪টি রানদা ১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

Ads
Ads