নির্বাচনে পরাজিত হবার আশংকা যাদের থাকে তারাই সেনাবাহিনীর স্বপ্ন দেখে: স্বরাষ্ট্রমন্ত্রী

  • ১৮-Oct-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

::নারায়ণগঞ্জ প্রতিনিধি::

নির্বাচনে পরাজিত হবার যাদের আশংকা থাকে এবং যারা আশংকা করে জনগণ তাদেরকে ভোট দেবে না, তারাই সেনাবাহিনীর স্বপ্ন দেখে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। 

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা এলাকায় পর্যটন কেন্দ্র মেরী এ্যান্ডারসনে নৌ-পুলিশকে পেট্রোল বোট ও জেটি হস্তান্তর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন।

সেনাবাহিনী প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচন কমিশন যদি সেনাবাহিনী নামানোর প্রয়োজন মনে করে তাহলে সেনাবাহিনী নামবে। তবে সেনাবাহিনী চাইতেই হবে এমন কোন কথা নেই। আমাদের আওয়ামীলীগ কখনো নির্বাচনে সেনাবাহিনী চায়নি।  

এর আগে নৌ-পথে মাদক পাচার নিয়ন্ত্রনে আন্তর্জাতিক সংস্থা ইউনাইটেড নেশন অর্গানাইজেশন ফর ড্রাগ এন্ড ক্রাইম (ইউ.এন.ও.ডি.সি) এর অর্থায়নে নৌ-পুলিশকে চারটি বোট ও একটি জেটি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। 

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আরো জানান, দেশে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও জঙ্গিবাদের সাথে যে-ই জড়িত থাকুক কাউকে ছাড় দেয়া হবে না। দেশের অপরাধীদের জন্য অশনি সংকেত অপেক্ষা করছে বলে হুঁশিয়ারি দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অপরাধ করলে তাকে শাস্তি পেতেই হবে। 

নৌ পুলিশের ডিআইজি মারুফ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, পুলিশের আইজি ড. মোহাম্মদ জাভেদ পাটোয়ারী, ইউ.এন.ও.ডি.সির আঞ্চলিক প্রধান সানাক জয়সুরিয়া, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্যে সংসদ সদস্য শামীম ওসমান বলেন, ডক্টর নামের শকুনরা যারা সেনাবাহিনীর মধ্যে বিভেদ সৃষ্টি করে অগণতান্ত্রিকভাবে ক্ষমতায় আসতে চায়, তাদের মোকাবেলা করতে নারায়ণগঞ্জের আওয়ামীলীগ প্রস্তুত আছে। তিনি বলেন, আওয়ামীলীগ রাজপথে নামলে রাজপথ কাঁপে। রাজপথ কাঁপানোর জন্য আমরা প্রস্তুত আছি।

Ads
Ads