যারা আওয়ামীলীগের জার্সি পড়ে সরকারের উন্নয়নের বিরুদ্ধে কথা বলে তারা আওয়ামীলীগের হতে পারে না: দুর্জয় এমপি 

  • ৩-Oct-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: জালাল উদ্দিন ভিকু, মানিকগঞ্জ প্রতিনিধি ::

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন,যারা আওয়ামীলীগের জার্সি পড়ে বিভিন্ন সভা-সমাবেশে বলে বেড়ান বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমলে দৌলতপুর-ঘিওর-শিবালয় উন্নয়ন কোন হয়নি। তারা আওয়ামীলীগের বিরুদ্ধে  অবস্থান  নিয়ে বিএনপি-জামাতের এজেন্ডা বাস্তবায়ন করছে তারা আওয়ামীলীগের কেও হতে পারে না।

বুধবার সন্ধায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের কালীবাড়ী বাজারের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথাগুলো বলেছেন।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলা গড়ার। প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা  গড়ার সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষে  দেশ ও জনগনের  ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষা প্রতিষ্ঠান , রাস্তাাঘাট, ব্রীজ, কালভাট, মসজিদ, মাদ্রাসা, বিদ্যুত, আশ্রয়ন প্রকল্প, নদী শাসন সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে। গ্রাম-গঞ্জের মহিলাদের ভিজিডি,ভিজিএফ,মার্তত্ব কালীন ভাতা,বয়স্ক ভাতা,বিধবা ভাতা,কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে। বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা ভোটার ও জনগনের মাঝে তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান। 

জাতির জনকের স্বপ্ন পুরনে দেশের উন্নয়নে সফল ভূমিকা রাখায় আন্তর্জাতিক ভাবে জননেত্রী শেখ হাসিনা বিশেষ সম্মানে ভূষিত হয়েছেন। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ হিসাবে সীকৃতি পেয়েছে এবং আগামী ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ হিসাবে বিশ্বে দরবারে পরিচিতি পাবে। প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হচ্ছে উন্নয়নের রোল মডেল ।
   
তিনি বলেন- বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান বিদেশ থেকে এতিমদের নামে কোটি কোটি টাকা এনে জিয়া  অরর্নফারেন্স এর নামে মা-ছেলে দুর্নীতির মাাধ্যমে লুটপাট করেছে। এতিমদের টাকা আত্মসাতের মামলায় বিচারের মা-ছেলের সাজা হয়েছে । এতিমদের টাকা যারা মেরে খায় ঐ বিএনপি ও জামাতকে আর ভোট দিবেন না ।

বর্তমান সরকারের উন্নয়নের  ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী  সংসদ নির্বাচনে  স্বাধীনতা  ও  মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানান।

চকমিরপুুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনছার আলী এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জজকোর্টের জিপি এ্যাড: মেহের উদ্দিন, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,আমিরুল ইসলাম মট্টু,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: এ.কে.এম আজিজুল হক.সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মোল্যা,সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস,যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা,আখিনুল ইসলাম চৌধুরী,প্রচার সম্পাদক মহিদুর রহমান মুক্তা, সাবেক চেয়ারম্যান এ্যাড: ইদ্রিস আলী,বাচামারা ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ,সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন,সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার,সাবেক চেয়ারম্যান সিদ্দিকুর রহমান,উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি শাহানারা বেগম রানী,ইউনিয়ন আওয়ামীলীগে সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক,যুবলীগ নেতা মফিজুর রহমান অনি, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির,ছাত্রলীগের সাবেক সভাপতি শহিদুল্লাহ শহিদ,ছাত্রলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন প্রমূখ।
 

Ads
Ads