শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় রাখতে সাতক্ষীরায় সাবেক ছাত্রলীগ নেতাদের কমিটি গঠন

  • ১৫-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক :: 

সাতক্ষীরায় ৯০ দশকের সাবেক ছাত্রলীগ নেতাদের এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার  বিকেলে সাতক্ষীরা প্রেসক্লাবে শহীদ স ম আলাউদ্দিন মিলানায়তে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আ’লীগ নেতা শেখ সাঈদ উদ্দিন।

সভায় বক্তব্য রাখেন, সাবেক শ্রমীক নেতা ও জেলা আ’লীগ নেতা শেখ হারুন অর রশিদ, জেলা ছাত্রলীগের সাবেক নেতা এ্যাড. অনিত মুখাজী, জে এম ফাত্তাহ, মাহমুদ আলী সুমন, এ্যাড, সৈয়দ জিয়াউর রহমান, শেখ মারুফ হাসান মিঠু, এজাজ আহমেদ স্বপন, কাজী আক্তার হোসেন, মীর মোস্তাক আলী,বিদার হোসেন বাবলু,মীর মাসুদ আলী সুবীর, সাবেক ছাত্র নেতা চেয়ারম্যান মোজাফ্ফর রহমান, শেখ রফিকুল ইসলাম রানা, নজরুল ইসলাম, শফিউদ্দিন সফি, সেলিম রেজা সবুজ, নজরুল ইসলাম হাবলু, রাশিদুজ্জামান রাশি, এবিএম সাইয়ার হোসেন বাবলা,সৈয়দ মহিউদ্দিন হাশেমী, কাজী ইকবাল হাসান,খন্দকার আনিসুর রহমান,তৌহিদ হাসান,মীর আশরাফ আলী বাবু প্রমুখ।

বক্তরা বর্তমান সরকারের অভূতপূর্ব উন্নয়ন কর্মকাণ্ড তৃনমূলে পৌছে দেয়ার জন্য সাবেক ছাত্রলীগ নেতাদের দায়িত্বশীল ভুমিকা রাখার আহবান জানানো হয়। একই সাথে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট ক্ষমতায় আনতে সাবেক ছাত্র নেতাদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।সভায় সাবেক ছাত্রলীগের প্রকৃত ত্যাগী নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে তাদের ন্যায্য দাবী বাস্তবায়নে একটি কমিটি করা হয়।

সভার সিদ্ধান্তনুযায়ী ৮০ ও ৯০ দশকের সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাহিদউদ্দিন কে আহবায়ক করে সাবেক ছাত্রনেতাদের সমন্বয়ে এক কমিটি গঠন করা হয়। কমিটি আগামী ২৯ সেপ্টম্বর সাবেক ছাত্রনেতাদের ছাত্র কনভেনশন করার সিন্ধান্ত গ্রহণ করেন।

এদিকে সভার শুরুতে প্রয়াত সাতক্ষীরার বিভিন্ন পর্যায়ের ছাত্রলীগ নেতা স্মরণ করা হয়।সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাবেক জেলা ছাত্রলীগ নেতা ও আ’লীগ নেতা জে এম ফাত্তা।

Ads
Ads