মুজিব আদর্শের সৈনিক ওবাকে ভুলবার নয়-এমপি মনির

  • ৩১-Jul-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির যুবলীগ নেতা ওবাইদুর রহমান ওবার সংগ্রামী আদর্শ ও ত্যাগের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন, মুজিব আদর্শের সৈনিক ওবাইদুর রহমান ওবা আমাদের প্রেরণা হয়ে থাকবেন। 

মঙ্গলবার বিকেলে স্থানীয় বিএম হাইস্কুল ময়দানে অনুষ্ঠিত মরহুম ওবাইদুর রহমান ওবার স্মরণে ঝিকরগাছা উপজেলা আওয়ামী যুবলীগ আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, প্রতিটি মৃত্যু দুঃখ দেয়, কষ্ট দেয়, বেদনাদেয় ও কাঁদায়। কিন্তু, যেমৃত্যু আমাদের সর্বক্ষণ কাঁদায় তাঁর দৃষ্টান্ত উপজেলা যুবলীগের প্রয়াত জননেতা ওবাইদুর রহমান ওবা। আমাদের মাঝে তাঁর রাজনৈতিক ত্যাগ ও আদর্শ অনুপ্রেরণা যোগাবে। তিনি বেঁচে থাকবেন অনন্তকাল।

প্রধান অতিথি আবেগাপ্লুত হয়ে বলেন, ওবাইদুর রহমান ওবা আর কখনো রাজপথ কাঁপানো সেই গগন বিদারী স্লোগান ‘শেখ হাসিনা ভয় নাই-রাজপথ ছাড়ি নাই’ আর দিবে না। তিনি বৃষ্টিবিঘিœত দূর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার নেতাকর্মীর শোকসভায় উপস্থিত হওয়ায় আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

জেলা যুবলীগের সহ-সভাপতি ও ঝিকরগাছা উপজেলা যুবলীগের সদস্য আজহার আলীর সভাপতিত্বে শোকসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মরহুম ওবাইদুর রহমান ওবার মেজো ভাই ডাক্তার মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, পৌরমেয়র ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আনোয়ার পাশা জামাল, চৌধুরী রমজান শরীফ বাদশা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী।

উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বয়ক ইলিয়াছ মাহমুদের সঞ্চালনায় শোকসভায় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবীর,  জেলা পরিষদ সদস্য ইকবল আহম্মেদ রবি, শাহানা আক্তার, যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক ও যশোর পৌর কাউন্সিলর রোকেয়া পারভীন ডলি, সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর নাছিমা আক্তার জলি

Ads
Ads