লাক্স তারকা ফারিয়ার কাছে বিছানায় যাওয়ার প্রস্তাব আসে কেন?

  • ২১-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

কাস্টিং কাউচ সারা পৃথিবীতেই রয়েছে। অভিনয় জগতে কত রকমই পরিস্থিতিরই না মুখোমুখি হতে হয়। বিশেষত, উঠতি নায়িকাদের। ক্যারিয়ারের স্বার্থে ইচ্ছের বিরুদ্ধে অনেক সময় তাদের কিছু বিষয়ে সম্মতি জানাতে হয়। সম্প্রতি নাটক সিনেমার প্রযোজকের অনৈতিক প্রস্তাব সম্পর্কে গণমাধ্যমে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন লাক্স তারকা ফারিয়া শাহরিন। সেখানে চাঞ্চল্যকর অনেক তথ্যই দিয়েছেন ফারিয়া।

ওই সাক্ষাৎকারের পরই ফারিয়ার কথায় প্রতিবাদ করে মুখ খুললেন আরেক লাক্স তারকা নাফিজা জাহান। ফেসবুক লাইভে এসে ফারিয়ার কথার তীব্র সমালোচনা করেন তিনি।

ফারিয়াকে উদ্দেশ্য করে ফেসবুক লাইভে নাফিজা বলেন, ‘আপনাকে কেন সবাই কফি খাওয়ায়, বিছানায় যাওয়ার প্রস্তাব দেয়? দেশের নামকরা অভিনেত্রীরা তো এমন অভিযোগ করেন না। কেন পুরো মিডিয়াকে আপনি খারাপ বলছেন?’

ফারিয়াকে উদ্দেশ করে নাফিসা আরও বলেন, ‘আপনি কিন্তু দুধে ধোয়া তুলশিপাতা না।’

লাইভে মিডিয়ার জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার, বিপাশা হায়াত, সুবর্ণা মোস্তফা তাদের কথা উল্লেখ করে নাফিজা জানতে চান, মিডিয়ায় এদের মতো তারকারাও তো আছেন। তারা তো এমন অভিযোগ করে না। কিন্তু তারা জানে কীভাবে কি করতে হয়।

তিনি বলেন, ‘আমি এখন মিডিয়াতে নেই, কিন্তু মিডিয়ার প্রতি আমার ভালোবাসা আছে। আমি নাফিজা ছিলাম, মানুষ আমাকে চেনে মিডিয়ার কল্যাণে। তুমি যেখানে যাওয়ার যাও, মিডিয়াকে কালার করার কী দরকার? আপনাকে একাই কফির দাওয়াত দেয়, আর কাউকে দেয় না?’

 

/কে 

Ads
Ads