শরীয়তপুর-৩ আসনে নাহিম রাজ্জাকের নির্বাচনী ইশতেহার ঘোষণা

  • ২২-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: শরীয়তপুর ব্যুরো ::

উন্নয়নের অগ্রযাত্রায় স্বনির্ভর শরীয়তপুরের অঙ্গিকার নিয়ে আগামী পাঁচ বছরের জন্য নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন শরীয়তপুর-৩ (ডামুড্যা, গোসাইরহাট ও ভেদরগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী নাহিম রাজ্জক। শনিবার (২২ ডিসেম্বর) সকাল ১১ টায় শরীয়তপুরের ডামুড্যা উপজেলার নিজ বাসভবনে বিভিন্ন গণমাধ্যম কর্মী ও সুশীল সমাজের উপস্থিতিতে তিনি তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। 

তার এই নির্বাচনী ইশতেহারে প্রধান্য পেয়েছে বিগত সরকারের আমলে তার নির্বাচনী এলাকার জন্য নেয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্পগুলো দ্রুত শেষ করা এবং এলাকার সর্বস্তরের জনগণের নতুন প্রত্যাশা পূরণের অঙ্গিকার। ইশতেহারগুলোর মধ্যে রয়েছে, শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো উন্নয়ন, বিদ্যূতায়ন, আইনশৃঙ্খলা, অবকাঠামো, পরিকল্পিত নগরায়ন, কর্মস্থান ও ডিজিটালাইজেশন। 

ইশতেহার ঘোষণাকালে নাহিম রাজ্জাক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলার স্বপ্নে সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ ও ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশের প্রত্যয়ে বাংলাদেশ আওয়ামী লীগ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ইশতেহার ঘোষণা করে। যার মধ্যে রয়েছে, আমার গ্রাম, আমার শহর- প্রতিটি গ্রামে আধুনিক নগর সুবিধা সম্প্রসারণ, তরুণ্যের শক্তি- বাংলাদেশের সমৃদ্ধি, তরুণ যুব সমাজকে দক্ষ জনশক্তিতে রুপান্তরিত করা এবং কর্মসংস্থানের নিশ্চয়তা, দূর্নীতির বিরুদ্ধে জিরো টরারেন্স নীতি গ্রহন, নারীর ক্ষমতায়ন, লিঙ্গ সমতা ও শিশুকল্যাণ, পুষ্টিসম্মত ও নিরাপদ খাদ্যের নিশ্চয়তা, সন্ত্রাস-সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ ও মাদক নির্মূল, মেগা প্রজেক্টগুলোর দ্রুত ও মানসম্মত বাস্তবায়ন, গণতন্ত্র ও আইনের শাসন সুদৃঢ় করা, দারিদ্র নির্মূল, সকল স্তরে শিক্ষার মান বৃদ্ধি, সকলের জন্য মানসম্মত স্বাস্থ্যসেবার নিশ্চয়তা, সার্বিক উন্নয়নে ডিজিটাল প্রযুক্তির অধিকতর ব্যবহার, বিদ্যুৎ ও জালানি নিরাপত্তা, আধিুনক কৃষি ব্যবস্থা- লক্ষ্য যান্ত্রিকিকরণ, দক্ষ ও সেবামূখী জনপ্রশাসন, জনবান্ধব আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থা, ভূ-ইকোনোমি- সমুদ্র সম্পদ উন্নয়ন, নিরাপদ সড়কের নিশ্চয়তা, প্রবীণ, প্রতিবন্ধী ও অটিজম কল্যাণ, টেকসই উন্নয়ন ও অন্তভূক্তিমূলক উন্নয়ন-সমৃদ্ধ বাংলাদেশ, সরকারী এবং বেসকারী বিনিয়োগ বৃদ্ধি। 

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারের সাথে মিল রেখে আগামী পাঁচ বছরের জন্য আমি আমার নির্বাচনী এলাকার উন্নয়ন পরিকল্পনা নিয়ে আপনাদের সামনে নির্বাচনী ইশতেহার ঘোষণা করলাম। আমি আপনাদের সাথে নিয়ে সাবেক সফল পানি সম্পদ মন্ত্রী ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত জাতীয় নেতা আব্দুর রাজ্জাকের স্বপ্নের শরীয়তপুর-৩ আসনকে আধুনিক হিসেবে গড়ে তুলতে চাই।   

এ সময় অন্যান্যের মধ্যে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাষ্টার কামাল  উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু শিকদার, ডামুড্যা পৌরসভার মেয়র হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, ডামুড্যা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন  মাঝি, জেলা যুবলীগের ত্রান সম্পাদক আব্দুর রশিদ গোলন্দাজ , মহিবুর রহমান বাবু চৌধুরী, মামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রুবেলসহ যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Ads
Ads