হিরো আলমের ফ্যান শাহরুখ খান!

  • ২০-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: বিনোদন ডেস্ক ::

হিরো আলম। ফেসবুক কিংবা ইউটিউবে যদি আপনার উপস্থিতি থাকে তাহলে এই নামটা আপনার কাছেও বেশ পরিচিত। আশরাফুল আলম সাইদ ওরফে আলম বগুড়ার মহিমা সবারই জানা। হালের যেকোনো জনপ্রিয় তারকাকে টেক্কা দিতে পারে স্বঘোষিত এই তারকার জনপ্রিয়তা।

আর সেটা যদি না হবে তাহলে বলিউড বাদশা শাহরুখ খান কিভাবে হিরো আলমের ফ্যান হলেন! শুনে অবাক হচ্ছেন? হওয়াটাও অস্বাভাবিক নয়। কেননা দেশ পেরিয়ে বিদেশে কিংবা ভিন্নদেশি মহাতারকার কাছেও হিরো আলম যে পরিচিত হয়ে উঠতে পারেন সেটা অনেকের কল্পনাতেও নেই।

 মানুষের যে বিশ্বাস হবে না হিরো আলম সেটাও জানতেন। এজন্য ‘প্রমাণ’ হিসেবে টুইটারে তিনি একটি ছবি আপলোড করেছেন! যেখানে দেখা যাচ্ছে হিরো আলমের সঙ্গে সেলফি তুলছেন শাহরুখ খান! তবে অনুমান নয়, ক্যাপশনে হিরো আলমের দাবি, বলিউড কিং তাঁর বেশ বড় মাপের ‘ফ্যান’! শুধু তাই নয়, শাহরুখ নাকি আলমের সঙ্গে সেলফি তুলেছেন।নিজের এই হাইপ্রোফাইল ফ্যানের প্রতি ভালবাসাও প্রকাশ করেছেন বাংলাদেশি ‘সুপারস্টার’।

ছবিটি যে ফটোশপের কারসাজি তা নিশ্চয়ই এতক্ষণে বুঝেই গেছেন। তবে ফটোশপের এই কেরামতিতেই ফের সংবাদে শিরোনামে উঠে আসতে সফল হিরো আলম। কারণ যতই হাস্যকর হোক না কেন, মানুষের নজরে তিনি পড়েই গেছেন। আর এর জন্য প্রশংসার দাবি তিনি করতেই পারেন। হিরো আলম বলে কথা, সবকিছুই হতে পারে। তাই না?

Ads
Ads