সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ নিহত ৪

  • ১২-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা অনলাইন ::

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহতের একদিন পরই টমটম ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে আওয়ামী লীগ নেতাসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন।

বুধবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে চকরিয়ার হারবাং ইনানি রিসোর্টের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চকরিয়ায় হারবাং ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু তাহের (৫০), হারবাং মুসলিমপাড়া এলাকার আবদুল সাত্তারের ছেলে তাজউদ্দিন (২৫)। তবে নিহত এক নারী (৪৭) ও তার মেয়ের (৮) পরিচয় জানা যায়নি।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ (আইসি) নূর-এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি ফাঁড়িতে আটকে রাখা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম ছেড়ে আসা কক্সবাজারমুখী প্রাণ কোম্পানির মালামাল বহনকারী একটি পিকআপ ভ্যান হারবাং ইনানী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অপর একটি টমটম গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক নারীসহ চারজন নিহত হন। এছাড়া আহতদের মধ্যে চারজনকে মুমূর্ষ অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতদের চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে টমটম চালকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার এক কিলোমিটার দূরে অপর সড়ক দুর্ঘটনায় তিন নারীসহ সাতজন প্রাণ হারান।

 

অনলাইন/কে 

Ads
Ads