সেপটিক ট্যাংকে বল তুলতে গিয়ে ৩ কিশোরের মর্মান্তিক মৃত্যু

  • ১১-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

সেপটিক ট্যাংকে বল তুলতে গিয়ে ৩ কিশোরের মর্মান্তিক মৃত্যু চট্রগ্রামে সেপটিক ট্যাংক থেকে ক্রিকেট বল তুলতে গিয়ে তিন কিশোরের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার (১০ আগস্ট) বিকাল ৫টার দিকে বন্দরনগরীর খুলশী থানার ঝাউতলা ডিজেল কলোনি এলাকার মসজিদ কলোনি মাঠে এই দুর্ঘটনা ঘটে। মৃত তিনজন হলেন- ইমরান হোসেন ইমু (২৭), রুবেল ওরফে ড্যানিস (১৮) এবং সিফাত (১৪)। এদের মধ্যে ইমু ও ড্যানিস সহোদর। তাদের বাবার নাম আফজাল হোসেন। আর সিফাতের বাবা হলেন মো. মিজানুর রহমান। তারা সবাই ওই কলোনি এলাকার বাসিন্দা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, বিকালে খেলতে গিয়ে তাদের ক্রিকেট বলটি সেপটিক ট্যাংকে গড়িয়ে পড়ে। বলটি তুলতে গিয়ে সিফাত সেপটিক ট্যাংকে পড়ে যায়। তাকে উদ্ধার করতে ইমু ও রুবেল সেপটিক ট্যাংকে নামে।

তিনি আরও বলেন, গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন বলেন, প্রাথমিকভাবে গ্যাস বিষক্রিয়া বা অক্সিজেনের অভাবে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Ads
Ads