ছাত্রলীগে অনুপ্রবেশকারীকে মধুর ক্যান্টিন থেকে ধাওয়া

  • ১৩-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

নিজস্ব প্রতিবেদক

ছাত্রলীগের এক অনুপ্রবেশকারীকে ধাওয়া দিয়ে মধুর ক্যান্টিন থেকে বের করে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। গতকাল ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ভোরের পাতাকে বলেছিলেন, ছাত্রলীগে কোনো অনুপ্রবেশকারীর ঠাঁই হবে না। ঘোষণার একদিনের মাথায়ই সোমবার দুপুরে ছাত্রলীগের গত কমিটিতে পদ ভাগিয়ে নেয়া ছাত্রদল থেকে অনুপ্রবেশকারী শেখ চয়নকে ধাওয়া দিয়ে মধুর ক্যান্টিন থেকে ধাওয়া দিয়ে বের করে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। 

শেখ চয়ন নাম পাল্টিয়ে মাহফুজ চয়ন নামে ছাত্রদলের একটি ইউনিয়ন কমিটির সহ-সম্পাদক ছিলেন। এরপর ছাত্রলীগের সাইফুর রহমান সোহাগ এবং এস এম জাকির হোসাইনের নেতৃত্বাধীন কমিটির কার্যনির্বাহী সদস্যপদ ভাগিয়ে নিয়েছিলন। 

সোমবার দুপুরে মধুর ক্যান্টিনে শেখ চয়ন সামনের টেবিলে বসলে তাকে চ্যালেঞ্জে করেন ছাত্রলীগের সাবেক কমিটির , পরিবেশ বিষয়ক উপ সম্পাদক ইফতেখার আহমেদ চৌধুরী সজীব, উপ-কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের, সহ সম্পাদক ইমরান জমাদ্দার, রিয়াদ হাসান এবং সবুর খান। 

এসময় শেখ চয়ন নিজেকে ছাত্রলীগের সাবেক কমিটির সদস্য এবং এ কমিটিতে সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলেন বলে দাবি করেন। কিন্তু এর  আগে ছাত্রদল করার কথা বললে, তিনি অস্বীকার করতে চান। এসময় ছাত্রলীগের উল্লেখিত নেতারা কর্মীদের নিয়ে ধাওয়া করে মধুর ক্যান্টিন থেকে বের করে দেয় এই অনুপ্রবেশকারীদের। 

Ads
Ads