গণধর্ষণে অন্তঃসত্ত্বা ছাগল, অত:পর...

  • ২৯-Jul-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

এবার হরিয়ানার মেওয়াট জেলায় যা ঘটল, তা কল্পনারও অতীত। শুনেই শিউরে উঠতে হয়। গণধর্ষণের শিকার হলো একটি ছাগল। পশুটি অন্তঃসত্ত্বাও হয়।

আট ব্যক্তি মিলে ছাগলটিকে গর্ণধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। নির্মমভাবে অত্যাচারিত ছাগলটি শেষমেশ প্রাণ হারায়। ছাগলটির মালিক আসলুর অভিযোগ, গত বুধবার তাকে খুঁজে পাচ্ছিলেন না। তারপর রক্তাক্ত অবস্থায় ছাগলটিকে পাওয়া যায়। অভিযোগ, গণধর্ষণ করা হয় পশুটিকে। তার জেরেই গত বৃহস্পতিবার মৃত্যু হয় তার। সেদিনই থানায় লিখিত অভিযোগ করেন আসলু।

পুলিশকে দেওয়া বয়ান অনুযায়ী, গত ২৫ জুলাই রাতে ঘটনাটি ঘটে। নাগিনা থানার ইনচার্জ রাজবীর সিং জানান, অভিযুক্তদের মধ্যে রয়েছে সাভাকর, হারুন, জাফর নামের তিন ব্যক্তি। বাকি পাঁচজনের পরিচয় জানা যায়নি। তবে ঘটনার পর থেকে প্রত্যেকেই পলাতক। তাদের খোঁজ চলছে। তদন্তের স্বার্থে দ্রুত মৃত ছাগলটির মেডিকেল পরীক্ষা করা হবে বলে জানান তিনি।

জানা যায়, মৃত্যুর সময় ছাগলটি অন্তঃসত্ত্বা ছিল। এদিকে পশু সুরক্ষা সংস্থা পেটার তরফে এমন ঘটনার তীব্র নিন্দা করা হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৪, ৩৭৭ ও ৪২৯ নম্বর ধারায় এবং পশু সুরক্ষা আইনের (১৯৬০) ১১ (১)(a) এবং (I) ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হয়েছে।

Ads
Ads