ঢাবি ছাত্রলীগ সভাপতি দিলেন ফুল, এরতেজা হাসান দিলেন বই

  • ৮-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

নিজস্ব প্রতিবেদক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ বিনির্মাণ থেকে শুরু করে প্রতিটি আন্দোলন, সংগ্রামে গৌরবের ইতিহাসের অংশীদার ছাত্রলীগের নতুন কমিটি হয়েছে। নতুন কমিটির ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি হয়েছেন সনজিত চন্দ্র দাস। 

মঙ্গলবার সন্ধ্যায় তিনি এসেছিলেন ভোরের পাতা কার্যালয়ে। এসময় তিনি ভোরের পাতা সম্পাদক ও প্রকাশক, এফবিসিসিআই পরিচালক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শিল্প-বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসানের সঙ্গে ঢাবি ছাত্রলীগের সভাপতি সৌজন্য সাক্ষাত করেন। এসময় সনজিত চন্দ্র দাস ফুল দিয়ে এরতেজা হাসানকে শুভেচ্ছা জানান। 

ড. এরতেজা হাসান ছাত্রলীগ নিয়ে নিজের ভাবনার কথা, ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোনো অশুভ শক্তি যেন মাথাচাড়া দিতে না পারে সেদিকে খেয়াল রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে কাজ করার পরামর্শ দেন। এসময় তিনি বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্নজীবনী বইটি উপহার দেন ছাত্রলীগের এই তরুণ তুর্কীকে। 

এসময় ঢাবি ছাত্রলীগ সভাপতি সনজিতকে শুভেচ্ছা জানান বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম ফেরদৌস এনডিসি, পিএসসি। 

Ads
Ads