নির্বাচনী প্রচারে সিলেটে প্রধানমন্ত্রী, দুপুরে জনসভা

  • ২২-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

নির্বাচনী প্রচারে সিলেট পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

শনিবার (২২ ডিসেম্বর) সকাল ১০টা ৪৭ মিনিটে তাকে বহনকারী বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইট বিজি-১২১১ সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এর আগে সকাল ১০টা ২২ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে।

উল্লেখ্য, ৩০ জানুয়ারি সিলেটে তিন আউলিয়ার মাজার জিয়ারত শেষে আলিয়া মাদরাসা মাঠে জনসভার মাধ্যমে সিলেট থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

এদিকে ওসমানী বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হযরত শাহজালাল (রহ:)’র মাজার জিয়ারত করতে রওনা দিয়েছেন। মাজারে তাকে স্বাগত জানাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত রয়েছেন।

এরপর তিনি হযরত শাহপরান (রহ:) ও নগরের কুশিঘাটে সিলেটের প্রথম মুসলমান হযরত গাজী বুরহান উদ্দিন (রহ:)’র মাজার জিয়ারত করবেন।

মাজার জিয়ারত শেষে শেখ হাসিনা সিলেট সার্কিট হাউসে বিশ্রাম ও মধ্যাহ্নভোজের পর দুপুর আড়াইটায় সিলেট আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

জনসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতা এবং সিলেটের বিভিন্ন আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

সফরসূচি অনুসারে জনসভা শেষ করে বিকেল সাড়ে ৪টার বিমানের নিয়মিত ফ্লাইটে ঢাকায় ফিরে যাবেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা এবার সিলেট সফরে আসছেন সম্পূর্ণ আওয়ামী লীগ সভানেত্রী হিসেবে। নির্বাচনী আচরণবিধি মেনে সরকারি কোনো সুযোগ-সুবিধা নেয়া হচ্ছে না।

/ই

Ads
Ads