নরসিংদীতে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

  • ১৭-Aug-২০১৯ ১০:২৫ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরে সিলেটগামী শ্যামলী পরিবহন ও ঢাকামুখী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে তিন বিশ্ববিদ্যালয়ছাত্রসহ চারজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন একজন।

শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, প্রাইভেটকারের যাত্রী ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫), আকিব (২৭) ও সাদিয়ার স্বামী (৩৫)।

বিষয়টি গণমাধ্যমকে জানান হাইওয়ে থানা পুলিশের সার্জেন্ট জাকরুল।

হাইওয়ে পুলিশ ও দমকল বাহিনী জানায়, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা পিকনিক শেষে প্রাইভেটকারে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন। প্রাইভেটকারটি শিবপুরের কারার চর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে আসা সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে বাসটি খাদে পড়ে যায় এবং প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা ৩ যাত্রী নিহত হন।

আহত অবস্থায় বাস ও প্রাইভেটকারের আরও ৫ যাত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান আরও একজন। আহত বাকি ৪ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। বেপরোয়া গতিতে পাশ কাটাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ও দমকল বাহিনী।

Ads
Ads