টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

  • ৪-Aug-২০১৯ ০৬:০৪ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৫ জন নিহত হয়েছেন। এছাড়া এসব দুর্ঘটনায় আরও ৫জন আহত হন।

রোববার (৪ আগস্ট) সকালে মির্জাপুর উপজেলা এবং গতকাল শনিবার দিবাগত গভীর রাতে ঘাটাইল ও দেলদুয়ার উপজেলায় এসব হতাহতের ঘটনা ঘটে।

মির্জাপুর থানার (এসআই) আব্দুস সামাদ জানান, রোববার সকাল ১০টার দিকে জেলার মির্জাপুর উপজেলার কদিম দেওহাটা এলাকায় অটোরিক্সা ও বাসের মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সা যাত্রী স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছেন।

গাজীপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস উপজেলার কদিম দেওহাটা এলাকায় পৌঁছলে একটি অটোরিক্সার সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাসলিমা বেগম (২৮) নিহত হন। এ ঘটনায় নিহতের স্বামীসহ ২ জন গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাসলিমার স্বামী জাহাঙ্গীর হোসেন (৩৫) ও যাত্রী শরিফুল ইসলাম (৪০) মারা যান।

নিহত জাহাঙ্গীর উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের পাখি সিকদারের ছেলে এবং শরিফুল ইসলাম মির্জাপুর পৌর শহরের বাইমহাটি আদালতপাড়ার ফালু মিয়ার ছেলে। পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে যায়।

এদিকে, ঘাটাইল উপজেলার সাগরদিঘী পুলিশ ফাঁরির তদন্ত কেন্দ্রের (এসআই) ফজলুল হক ও স্থানীয়রা জানান, শনিবার গভীর রাতে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গারো বাজার এলাকায় মালবাহী একটি ট্রাক ব্যাটারী চালিত অটোভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই ভ্যানের যাত্রী কামাল মিয়া (৫০) নিহত হন। আর এ ঘটনায় আরও ৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত কালাম মিয়া উপজেলার চারিয়াবাইদ গ্রামের আফসার আলীর ছেলে।

অপরদিকে, দেলদুয়ার থানার (এসআই) আব্দুল হান্নান জানান, শনিবার গভীর রাতে দেলদুয়ার উপজেলার মহেড়া সাইনবোর্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় সোরহাব হোসেন (৪৮) নিহত হয়েছেন। বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে লাকড়ি ভর্তি একটি ট্রাক খাদে পড়ে যায়। এতে ট্রাকটির উপর ঘুমিয়ে থাকা সোরহাব হোসেন নিহত হন।

নিহত সোরহাব গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার বড় কাঞ্চনপুর গ্রামের সদর উদ্দিন মন্ডলের ছেলে। তিনি ওই ট্রাকের লোড আনলোডের কাজ করতেন।

Ads
Ads