কিউইদের বোলিং তোপে চরম ব্যাটিং বিপর্যয়ে ভারত

  • ১০-Jul-২০১৯ ০৬:২৮ অপরাহ্ন
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

মহাবিপদে ভারত! ফিরে গেলেন দলের অন্যতম ভরসা হার্দিক পান্ডিয়া। ৩১তম ওভারে উড়িয়ে মারতে গিয়ে মিড-অনে উইলিয়ামসনের হাতে ধরা পড়েছেন তিনি। ৬২ বলে পান্ডিয়া করেছেন ৩২ রান।  

বিশ্বকাপে আজ প্রথম সেমিফাইনাল ম্যাচে নিউজিল্যান্ডের দেয়া ২৪০ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে ভারত। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বিরাট কোহলিদের সংগ্রহ ৩১ ওভারে ৬ উইকেটে ৯৪ রান।

ইনিংসের দ্বিতীয় ওভারে ম্যাট হেনরির বলে উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন এবারের বিশ্বকাপে পাঁচটি সেঞ্চুরি করা রোহিত। আজ চার বলে এক রান করেছেন এই ভারতীয় ওপেনার।

তৃতীয় ওভারে ট্রেন্ট বোল্টের বলে এলবিডব্লিউ হয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। রিভিউ নিয়েও কোহলি বাঁচতে পারেননি। ৬ বল খেলে তিনি করেছেন এক রান। চতুর্থ ওভারে লোকেশ রাহুলকেও উইকেটরক্ষকের হাতে ক্যাচ বানিয়ে ফিরিয়ে দেন হেনরি। সাত বলে রাহুল করেছেন এক রান। দলীয় ২৪ রানে ম্যাট হেনরির বলে জেমস নিশামের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান দিনেশ কার্তিক। ২৫ বলে তিনি করেছেন ৬ রান।

দলীয় ৭১ রানে মিচেল স্যান্টনারের বলে কলিন ডি গ্র্যান্ডহোমের হাতে ধরা পড়েন রিশাব পান্ত। ৫৬ বলে ৩২ রান করেন তিনি। দলীয় ২৪ রানে চার উইকেট পড়ে যাওয়ার পর পান্ত ও পান্ডিয়া মিলে ৪৭ রানে জুটি গড়েন।

ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে গতকাল (মঙ্গলবার) শুরু হয় ম্যাচটি। টস জিতে ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। ৪৬.১ ওভার খেলা হওয়ার পর বৃষ্টি নামে। তখন কিউইদের সংগ্রহ ছিল ৫ উইকেটে ২১১ রান। বৃষ্টি না থামায় গতকাল আর খেলা মাঠে গড়ায়নি। নিয়মানুযায়ী আজ রিজার্ভ ডে’তে খেলা গড়িয়েছে। নিউজিল্যান্ড ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৩৯ রান সংগ্রহ করেছে।

Ads
Ads