এরশাদ এর জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে

  • ৫-Jul-২০১৯ ০৪:০৯ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এর জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বলে জানিয়েছেন তার ভাই ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। এরশাদের জন্য দোয়াও চেয়েছেন তিনি।

শুক্রবার (০৫ জুলাই) জুমার নামাজের পর বায়তুল মোকাররম মসজিদে এরশাদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে কাদের এ কথা জানান।

জিএম কাদের জানান, এরশাদ গতকালের চেয়ে কিছুটা সুস্থ আছেন, তবে শঙ্কামুক্ত নন। তার শরীর থেকে দু’শো মি.লি পানি বের করা হয়েছে। বিকেলে তার ডায়ালাইসিস করা হবে। চিকিৎসকরা সতর্কভাবে তাকে সারিয়ে তোলার চেষ্টা করছেন। আমরা আশা করছি, বিকেলে ডায়ালাইসিস করা হলে তিনি আরও কিছুটা সুস্থ হয়ে উঠবেন।

এদিন এরশাদের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এসময় জিএম কাদের বলেন, আমার ভাই এদেশের জন্য অনেক কিছু করেছেন। কাবা ঘরের ভেতরে তার প্রবেশের একাধিকবার সুযোগ হয়েছে। ইসলামের জন্য তার অনেক অবদান রয়েছে। একটি মানুষ যতো কিছুই করুক না কেন শতভাগ মানুষের সন্তুষ্টি অর্জন সম্ভব নয়। কেউ যদি তার কাজে-কথায় চলাফেরায় বা অন্য কোনো কারণে কষ্ট পেয়ে থাকেন তাহলে ক্ষমা করে দেবেন।

জিএম কাদের বলেন, আমি দল ও পরিবারের পক্ষ থেকে, দেশবাসীর কাছে, আপনাদের কাছে, ভক্ত-সমর্থকদের কাছে তার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া চাই।

 

/কে 

Ads
Ads