গার্লফ্রেন্ডসহ ছাত্রের সর্বস্ব লুফে নিল ডিবি!

  • ৫-Jul-২০১৯ ০২:২১ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

গার্লফ্রেন্ডকে নিয়ে ডেটিংয়ে বেরিয়ে ভুয়া ডিবির কবলে পড়েছেন ন্যাশনাল ইনস্টিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চের (নিটার) ছাত্র সাকিবুল হাসান। এসময় ভুয়া ডিবির সদস্যরা তাদের গোপন কার্যালয়ে নিয়ে গিয়ে ওই প্রেমিক যুগলের সর্বস্ব লুফে নিয়েছে। পরে ডিবি পরিচয়ধারী দুই প্রতারককেও আটক করা হয়েছে। ঢাকার ধামরাইয়ে নয়ারহাট কোহিনুর স্পিনিং মিলগেট এলাকায় ওই ঘটনা ঘটে।

জানা গেছে, নিটারের ছাত্র সাকিবুল হাসান তার গার্লফ্রেন্ড মিতা আক্তারকে নিয়ে ডেটিংয়ে বের হন। রিকশায় করে নবীনগর স্মৃতিসৌধের দিকে যাওয়া পথে তাদের আটক করেন ডিব পরিচয়ধারী দুই প্রতারক মোঃ সাগর আহাম্মেদ ও দেলোয়ার হোসেন।

পরে তাদের ধামরাই পৌরশহরের নুতন দক্ষিণপাড়া বউবাজারে গোপন আস্তানায় নিয়ে যাওয়া হয়। তাদের কাছে থাকা সর্বস্ব লুফে নেয় ওই প্রতারকরা। তারা হলেন ভুয়া ডিবির ইন্সপেক্টর পরিচয়ধারী মোঃ সাগর আহাম্মেদ। তিনি ইসলামপুর রুবেল হোসেনের বাড়িতে ভাড়া থাকেন। অপর সদস্যে মো. দেলোয়ার হোসেনের বাড়ি নীলফামারি জেলার ডিমলায়।

ধামরাই থানার ডিউটি ফফিসার এম. বেদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এব্যাপারে ওই ভুয়া ডিবি পুলিশের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

/কে 

Ads
Ads