রান আউট হয়ে ফিরে গেলেন সৌম্য, দেখুন লাইভ-স্কোর

  • ২০-Jun-২০১৯ ০৮:৩৭ অপরাহ্ন
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

চলতি বিশ্বকাপের ২৬তম ম্যাচে আজ ২০ জুন মাঠে নেমেছে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় বিকাল ৩:৩০ মিনিটে শুরু হওয়া এই ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩৮১ রান করে অস্ট্রেলিয়া। ৩৮২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ধীর গতিতে করে দুই টাইগার ওপেনার সৌম্য ও তামিম। কিন্তু ভুল বুঝাবুঝিতে রান আউটের শিকার হন সৌম্য। ১০ রান করে ফিরেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ ওভারে ১ উইকেট হারিয়ে ৩৬ রান।

এর আগে অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ ১৬৬ রানের ইনিংস খেলেন ওয়ার্নার। দ্বিতীয় সর্বোচ্চ ৮৯ রান আসে খাজার ব্যাট থেকে। এছাড়াও ফিঞ্চ ৫৩, ম্যাক্সওয়েল ১০ বলে ৩২ রান করেন। স্টোইনিস ১৭ ও ক্যারি ১১ রানে অপরাজিত ছিলেন। বাংলাদেশের হয়ে সৌম্য ৩টি ও মোস্তাফিজ ১টি উইকেট শিকার করেন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, মাশরাফি বিন মর্তুজা(অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ : ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), স্টিভেন স্মিথ, উসমান খাজা, গ্লেন ম্যাকওয়েল, অ্যালেক্স ক্যারি, মার্কাস স্টোইনিস, নাথান কাল্টার-নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা।

Ads
Ads