মাদারীপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর শতাধিক পোষ্টার-ফেস্টুন ছিড়ে ফেলার অভিযোগ

  • ১৩-Jun-২০১৯ ০৭:১২ অপরাহ্ন
Ads

:: মাদারীপুর প্রতিনিধি ::

আগামীর ১৮জুন মাদারীপুর সদর উপজেলা নির্বাচন সেই উপলক্ষে সরগম হয়ে উঠেছে মাদারীপুরে পথঘাট, নির্বাচনের আমেজ বইছে সকল স্থানে, নির্বাচন নিয়ে আশা-আঙ্গাকার কুমতি নেই ভোটারদের মাঝে। এবার সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসাবে দুই জন প্রার্থী হয়েছেন। গত কাল বুধবার(১২জুন) গভির রাতে কে বার কারা খাগদী থেকে মস্তফাপুর বাসস্টান্ড পযন্ত মস্তফাপুর-মাদারীপুর সড়কের আইলানের মাঝে শতাধিক তালা মার্কার পোস্টার-ফেস্টুন কুপিয়ে ছিন্ন-বিছিন্ন করে ফেলেছে বিভিন্নস্থানে ফেলে রেখেছে বলে অভিযোগ উঠেছে।

তালা মার্কার কর্মীরা জানান আমার কত কষ্ট করে পোস্টার গুলো লাগিয়েছি। তাছাড়া আমাদের তালা মার্কার গণজোয়ার দেখে বিরোধী পক্ষ এই কাজ করতে পারে। আমাদের যত ক্ষতিই করুক না কেন আমরা জনগনের ভোটে জয়ী হবো- ইন-শাহ-আল্লাহ।

তালা মার্কার প্রার্থী তুষার ভুইয়া বলেন তালা মার্কার গনজোয়ার দেখে আমার প্রতিপক্ষ ইর্শানিত হয়ে মাঠে ভোট না চেয়ে আমার পোস্টার ফেস্টুন ছিঁড়ে ফেলেছে আমি এর তীর্ব নিন্দা এবং প্রতিবাদ জানাই, তবে আমার পোস্টার ফেস্টুন ছিরে তারা ভেবেছে আমার জনপ্রিয়তা কমে যাবে এটা তাদেরে ভুল ধারনা বরং আরো বাড়বে,জনগনের ভোটে তালার বিজয় হবে ইনশাল্লাহ।

Ads
Ads