জেনে নিন আগামী ২৪ ঘণ্টা গ্যাস থাকবে না যে চার জেলায়!

  • ১৩-Jun-২০১৯ ০৬:২৪ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

দেশের পশ্চিমাঞ্চলের জেলা বগুড়া ও রাজশাহী এবং সিরাজগঞ্জের বাঘাবাড়ি ও পাবনার ঈশ্বরদীতে বৃহস্পতিবার ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার মধ্যরাত থেকে শুক্রবার মধ্যরাত পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। কারিগরি কার্যক্রম পরিচালনার জন্য এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের (পিজিসিএল) বগুড়া আঞ্চলিক কার্যালয়ের উপ-ব্যবস্থাপক (বিক্রয়) প্রকৌশলী অনুপ কুমার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে সায়দাবাদ এলাকার ভাল্ব স্টেশনে ৩০ ইঞ্চি ব্যাসের লাইনের টাই-ইনসহ অন্যান্য কারিগরি কার্যক্রম সম্পাদন করা হবে। এজন্য বৃহস্পতিবার রাত ১২টা থেকে শুক্রবার রাত ১২টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

অনুপ কুমার বলেন, বাল্ব স্টেশন ও সংযোগ লাইন মেরামতের জন্য ২৪ ঘণ্টা গ্যাস সংযোগ বন্ধ থাকবে। এ সময় সংযোগ বন্ধ থাকায় গ্রাহকদের সাময়িক সমস্যার জন্য পিজিসিএল আন্তরিকভাবে দুঃখিত।

জানা যায়, ২০০৫ সালে পিজিসিএল আনুষ্ঠানিকভাবে গ্যাস সরবরাহের কাজ শুরু করে বগুড়ায়। এ পর্যন্ত জেলায় সবমিলিয়ে তাদের প্রায় ২০ হাজারের মতো গ্রাহক রয়েছে।

Ads
Ads