প্রতিবন্ধী আবুল কাশেমের পাশে মেলবোর্ন ছাত্রলীগ

  • ১৩-Jun-২০১৯ ০৫:১৪ অপরাহ্ন
Ads

ভোরের পাতা ডেস্ক

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর আহ্বানে সাড়া দিয়ে মেলবোর্ন ছাত্রলীগ অসহায় কাশেমের প্রতি সহযোগিতার হাত বাড়িয়েছে।
জানা যায়, নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের ছবিলা গ্রামের হতদরিদ্র আবুল কাশেম। শারীরিক প্রতিবন্ধী কাশেম কায়িকশ্রমের কাজ করতে পারেন না বলেই মোটা সুদে ঋণ করে হাঁসের খামার করেছিলেন ভাগ্য ফেরানোর আশায়। কিন্তু দুর্বৃত্তদের প্রয়োগ করা বিষে আক্রান্ত হয়ে মারা গেছে তার বেঁচে থাকার অবলম্বন প্রায় ৮০০ হাঁস।
উক্ত ঘটনার খবর পেয়ে আজ মঙ্গলবার তাৎক্ষনিক ভাবে অস্ট্রেলিয়া আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মকবুল হোসেন মুন্নার নেতৃত্বে মেলবোর্ন ছাত্রলীগের সভাপতি আসিফ আজাদ, সাধারণ সম্পাদক সৌরভ নন্দী শুভ ও যুগ্ম-সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম একত্রিত হয়ে আবুল কাশেমের মুঠো ফোনে যোগাযোগ করেন ও ঘটনার বিবরনী শুনে তিব্র নিন্দা জ্ঞাপন করেন এবং তাৎক্ষনিক ১০০ হাঁস কিনার জন্য উক্ত নাম্বারে (০১৯০৬৯৩৮৭৪৩) বিকাশের মাধ্যমে আর্থিক সহযোগিতা প্রদান করেন।  এবংএই ঘটনার সাথে জড়িতদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচারের দাবী জানিয়েছেন মেলবোর্ন ছাত্রলীগ।

এ প্রসঙ্গে মেলবোর্ন ছাত্রলীগ সভাপতি আসিফ আজাদ সাংবাদিকদের বলেন,মেলবোর্ন ছাত্রলীগ সব সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সকল নির্দেশনা মানার জন্য বদ্ধ পরিকর।
তিনি আরো বলেন, ছাত্রলীগ সব সময় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে। আমরা আনন্দিত কাশেম ভাইয়ের পাশে দাঁড়াতে পেরে।

Ads
Ads