মাদারীপুর উপজেলা নির্বাচন নিয়ে মস্তফাপুর হাওলাদার বাড়ী উঠান বৈঠক

  • ১২-Jun-২০১৯ ০৭:৫৭ অপরাহ্ন
Ads

:: মাদারীপুর প্রতিনিধি ::

আগামী ১৮ই জুন উপজেলা নির্বাচন উপলক্ষে আনারস মার্কার প্রতিক নিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. ওবাইদুর রহমান কালু খান সদর উপজেলা মস্তফাপুর আজিজুল হাওলাদার বাড়ীতে মঙ্গলবার বিকালে শতাধিক নারী-পুরুষ ভোটারদের নিয়ে ঘন্টা ব্যাপী উঠান বৈঠক করেছেন। এসময় এলাকার বিভিন্ন উন্নায়নমূলক কাজ করে দেয়ার দাবি জানান এলাকার সচেতন ভোটারা এবং দাবি পুরুণের আশ্বাস দেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী। মস্তফাপুর হাওলাদার বাড়ীর উঠান বৈঠকে সভাপতিত্ব করেন সাবেক মস্তফাপুর ইউপি চেয়ারম্যান হাজী আব্দুর রব খান, এসময় উঠান বৈঠকটির উপস্থাপনা করেন মস্তফাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. সোরাব খান, সভাটি পরিচালনা করেন স্থানীয় নেতা আজিজুল হাওলাদার, ইলিয়াছ হাওলাদার, হাবিব হাওলাদার।

এসময় আরও উপস্থিত ছিলেন মস্তফাপুর ইউপি চেয়ারম্যান কুদ্দুস মল্লিক, মস্তফাপুর ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মুনজুর হোসেন মিন্টসহ এলাকার স্থানীয় আনারস মার্কার সমর্থকরা। এলাকার সচেতন ভোটারার, মস্তফাপুর কবর স্থান ও পানি নিস্কাশনের জন্য ড্রেন ব্যবস্থা করে দেয়ার দাবি জানান, দাবি জানান মাদকমুক্ত সমাজ গড়া ছাড়াও বিভিন্ন উন্নায়নমূলক কাজের। 

উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. ওবাইদুর রহমান কালু খান জানান, আমি আপনাদের পাশে ছিলাম আর থাকবো, আপনাদের এই দাবিগুলো নৈতিক দাবি আমি উপজেলা চেয়ারম্যান হলেও অবশ্যই এই কাজ গুলো আপনাদের উপহার দেব। এসময় দাবী গুলো পুরুন করার সমর্থন দেন মস্তফাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মল্লিক। 

কালু খান আরও বলেন, এই এলাকাটি অবহেলিত ছিল দুই সংসদ সদস্যের মাঝে হওয়ায়, আসা রাখি আমি নির্বাচিত হলে এই সমস্যা আর থাকবে না। দুই আসনের সংসদ সদস্যই আমার আপনজন। কোন ভাল কাজ করতেই আর কোন সমস্যা হবে না। আমি কারো বদনাম করতে চাই না। জনগন আমাকে আনারস মার্কার ভোট দিয়ে তাদের পাশে থেকে সেবা করার সুযোগ দিবেন।

Ads
Ads