জোর করে বাদ দেয়ার অভিযোগ শাহজাদের

  • ৯-Jun-২০১৯ ০৮:৫৭ অপরাহ্ন
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

বৃহস্পতিবার হুট করে খবর চাউর হয়, পাকিস্তানের বিপক্ষে ম্যাচে হাঁটুতে ব্যাথা পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন আফগানিস্তানের সিনিয়র উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদ। যে কারণে সোমবার দেশে ফিরছেন তিনি। 

কিন্তু ইনজুরি নিয়ে মোহাম্মদ শাহজাদ বলছেন ভিন্ন কথা। দেশে ফেরার আগে রীতিমত বোমা ফাটিয়েছেন তিনি। দাবি তুলেছেন, জোর করেই তাকে বিশ্বকাপ থেকে বাদ দিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড।

দেশে ফেরার আগে আফগানিস্তান এক সংবাদমাধ্যমকে দেয়া বক্তব্যে শাহজাদ বলেন, ‘ইনজুরি নিয়ে আমার কোনো সমস্যা নেই। আমি সম্পূর্ণ ফিটই আছি। কিন্তু আফগানিস্তান ক্রিকেট বোর্ড পরামর্শ ছাড়াই আমাকে বাদ দিয়েছে দল থেকে।’

এদিকে সে পুরোপুরি ফিট হওয়ার পরও আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) তাকে ১০ জাতির এই টুর্নামেন্ট থেকে বাদ দিয়েছে বলে ইব্রাহিম মোমাদ নামের এক কাবুলের সাংবাদিকের টুইটের বরাত দিয়ে খবরটি প্রকাশ করেছে ভারতীয় পোর্টাল দ্য ক্রিকেট টাইমস।

টুইটে শাহজাদের বক্তব্য তুলে ধরে খেলা হয়, আমার ইনজুরি অথবা অন্য কোনো সমস্যা নেই, আমি পুরোপুরি সুস্থ। অথচ এসিবি আমার সঙ্গে কোনো আলোচনা না করেই আমাকে জোর করে স্কোয়াড থেকে বাদ দিয়েছে।

শাহজাদের বদলি হিসেবে ইকরাম আলি খিলকে দলে ডাকে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। গতকাল নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচও খেলেন এই ক্রিকেটার। কিন্তু সেই ম্যাচে দলের হয়ে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি। ২২ বল খেলে মাত্র ২ রান করেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।

 

/কে 

Ads
Ads