ঈদের দিন সড়কে প্রাণ গেল ৯ জনের

  • ৫-Jun-২০১৯ ১০:২৫ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

সারাদেশে ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ উল্লাসে পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। আর ঈদের দিন সকালে সড়ক দুর্ঘটনায় ফরিদপুরে ৬ জন ও লালমনিরহাটে ৩ জন  নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরও ২৭ জন।

ফরিদপুর: বুধবার (০৫ জুন) সকাল ৭টার দিকে সদর উপজেলার ধুলদী রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী একে ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস ফরিদপুর শহরতলীর ধুলদী রেলগেট এলাকায় একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলে ৪ জন বাসযাত্রী নিহত হয় এবং হাসপাতালে ২ জনের মৃত্যু ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

লালমনিরহাট: সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন সাতজনের মতো।

বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে ইউনিয়েনের শিমুলতলা বাজারে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে রংপুর থেকে আসা একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের শহীদ মিনারে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন এবং লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যায় একজন। আহত হন যানটির অন্তত সাত যাত্রী। হতাহতদের নামপরিচয় জানা না গেলেও সবার বাড়ি কুড়িগ্রাম বলে ধারণা করা হচ্ছে। হতাহতরা সবাই রংপুর থেকে ঈদ করার জন্য কুড়িগ্রাম যাচ্ছিলেন।

Ads
Ads