তিন নবীনের গানের ভুবন

  • ২৯-মে-২০১৯ ১২:২২ পূর্বাহ্ণ
Ads

:: বিনোদন ডেস্ক ::

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে রোমান্টিক ঘরানার গান ‘তুই কবে আমার হবি বল’। ফারজানা ববির কথায় গানটিতে কন্ঠ দিয়েছেন নাফিজ ইকবাল ও দৃষ্টি আনাম। চমৎকার রোমান্টিক কথামালায় সাজানো এই গানে প্রিয় মানুষকে কাছে পাওয়ার আকুলতা ফুটে উঠেছে। 

জানা গেছে,  এই গানের শিল্পী নাফিজের গানের সঙ্গে সখ্যতা দীর্ঘদিনের। গিটারে দারুণ দক্ষ এই প্রতিভাবান শিল্পীর নিজের কম্পোজিশনে বাজারে অনেক গান রয়েছে। তিনি কাজ করেছেন দেশের নামকরা বেশ কিছু ব্যান্ড দলে। এই শিল্পী মূলত ইংলিশ গানেই বেশি স্বাচ্ছ্বন্দবোধ করেন। তবে বাংলা গান নিয়ে কাজ করার প্রবল আগ্রহ আছে তার।

অন্যদিকে, দৃষ্টি আনাম এরই মধ্যে গান গেয়ে ইউটিউবে বেশ সাড়া ফেলেছেন। এর আগে বেশ কিছু গানের কভার করলেও এটিই তার প্রথম মৌলিক গান।

গানের গীতিকার ফারজানা ববি বর্তমানে সাংবাদিকতায় কর্মরত রয়েছেন।  ইতিমধ্যে বেশ কয়েকটি বই প্রকাশিত হয়েছে। সাহিত্যে বেশ আগে থেকেই পদার্পণ থাকলেও তার লেখা প্রথম প্রকাশিত গান এটি। গানটি বেশ উচ্ছাসিত প্রকাশ করে তিনি ববি বলেন, এর আগে কয়েকটি বই প্রকাশ করলেও ‘তুই কবে আমার হবি বল’ আমার প্রথম গান। গানটি নিয়ে বেশ ভয়ে ছিলাম, শ্রোতারা কিভাবে গ্রহণ করবে। কিন্তু প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছি। দর্শকরা গানটি গ্রহণ করলেই আমাদের টিমের কষ্ট স্বার্থক হবে।

Ads
Ads