কালীগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ২ 

  • ২৭-মে-২০১৯ ০৮:১৭ অপরাহ্ন
Ads

:: কালীগঞ্জ প্রতিনিধি ::

গাজীপুরের কালীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে হত্যা মামলার যাবজ্জীবন ও মাদক মামলার সাজাপ্রাপ্ত ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৭ মে) দুপুরে আটককৃতদের গাজীপুর আদলতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ মো. আবুবকর মিয়া। 

জানা গেছে, রোববার (২৬ মে) দিবাগত রাতে এসআই চন্দন দে ও এএসআই হামিদ খানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে নাগরী ইউনিয়নে পুলিশের বিশেষ অভিযান পরিচালিত হয়। এ সময় ওই ইউনিয়নের পিপুলিয়া গ্রামের মৃত মো. আলাউদ্দিন ওরফে কচু মিয়ার ছেলে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো. হিরন মিয়া (৬২) ও সেনপাড়া গ্রামের মৃত ছাদ্দর আলীর ছেলে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী মো. কবির হোসেনকে গ্রেফতার করা হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবুবকর মিয়া বলেন, হিরনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় ১৯৯৫ সালের ১২ ডিসেম্বর ৩০২/৩৪ ধারায় একটি হত্যা দায়ের করা হয়। ওই মামলায় তার বিরুদ্ধে যাবজ্জীবন সাজা ও তৎসহ ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেন বিজ্ঞ আদালত। অন্যদিকে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০ ধারায় কবির হোসেনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় ১২(৮)০২ মামলা দায়ের হয়। সেই মামলায় তার বিরুদ্ধে বিজ্ঞ আদালত সাজা প্রদান করে। সে দুই বছর তিন মাসের সাজাপ্রাপ্ত আসামী। তারা দু’জনে দীর্ঘদিন যাবত পলাতক ছিল। রোববার দিবাগত রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে আটককৃতদের সোমবার দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ বিশেষ অভিযান আব্যাহত থাকবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

Ads
Ads