পথশিশুদের নিয়ে ইফতার ও ঈদ বস্ত্র বিতরন করল ফটোগ্রাফারস ওয়েলফেয়ার এসোসিয়েশন

  • ২৫-মে-২০১৯ ০৯:২১ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ফটোগ্রাফারস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ কর্তৃক আয়োজিত থেকে ইফতারের পর পর্যন্ত রেন্ডেভাজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে সুবিধা বঞ্চিত পথশিশুদের সাথে ইফতার ও ঈদ বস্ত্র বিতরন এর আয়োজন করা হয়।

অত্র অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এ.কে.এম নাসির উল্যাহ (সভাপতি, উত্তরা ১২ নম্বর সেক্টর কল্যান সমিতি। সহ সভাপতি, উত্তরা এসোসিয়েশন) । জনাব মোঃ আব্দুল হামিদ (উপদেষ্টা, ফ্রেন্ডস ওয়েলফেয়ার ফাউন্ডেশন)।

সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এ.এস.এম সোহাগ উদ্দিন বিপ্লব (ফাউন্ডার ও সিনিয়র এডমিন, ফটোগ্রাফারস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ। জয়েন্ট সেক্রেটারী, বিএফপিএ)। আসিফ মাহমুদ (সিনিয়র এডমিন, ফটোগ্রাফারস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ)। কাজী এ হোসাইন (সিনিয়র এডমিন, ফটোগ্রাফারস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ)। বেলায়েত হোসেন মিলন (প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, ফ্রেন্ডস ওয়েলফেয়ার ফাউন্ডেশন)। মামুন হাসান শাহী (সাধারন সম্পাদক, ফ্রেন্ডস ওয়েলফেয়ার ফাউন্ডেশন) ভোরের পাতার সিনিয়র রিপোটার সগির আহমেদ ও প্রমুখ। এবং অনুষ্ঠানটির সার্বিক আয়োজনে ছিলেন ফটোগ্রাফারস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ।

অনুষ্ঠানটি চলাকালে সম্মানিত অতিথি ও এসোসিয়েশনের পক্ষ থেকে ফাউন্ডার ও সম্মানিত এডমিন গণ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। ফটোগ্রাফারস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশের  ফাউন্ডার ও সিনিয়র এডমিন এ.এস.এম সোহাগ উদ্দিন বিপ্লব বলেন ফটোগ্রাফারস ও সমাজের কল্যানে এই সংগঠনের পক্ষ থেকে ধারাবাহিকতায় আমরা সমাজের ৩বছর থেকে ৮ বছর এর সকল সুবিধা বঞ্চিত পথ শিশুদের পাশে থাকবো।

তিনি আরো বলেন,অনুষ্ঠানে শিক্ষার আলো’ সুবিধা বঞ্চিত শিশু স্কুলের ৫৩ জন শিশুকে এসোসিয়েশন এর পক্ষ থেকে ঈদের নতুন জামা বিতরণ করছি এবং তাদেরকে নিয়ে একসাথে ইফতার ও করবো। প্রকৃতপক্ষে আমার বা আমার এসোসিয়েশনের পক্ষে সারা দেশের সুবিধা বঞ্চিত পথ শিশুদের মুখে হাসি ফোটানো সম্ভবপর নয় তাই আমাদের এসোসিয়েশনের সকল মেম্বারদের ব্যক্তিগত প্রয়াসে কিছু শিশুর মুখে হাসি ফোটাতে পারাটাই আমাদের সার্থকতা। আশাকরি সমাজের এই সুবিধা বঞ্চিত পথ শিশুদের পাশে আরও অনেক কল্যান প্রতিষ্ঠান তাদের পাশে সহযোগীতার হাত বড়িয়ে দিলে ১০০% কোন সুবিধা বঞ্চিত শিশু থাকবে না এই সমাজে।

Ads
Ads