ইউটিউবে মুক্তি পেল শাহনাজ বাবুর "মায়া মায়া"

  • ২২-মে-২০১৯ ০৮:৪৬ অপরাহ্ন
Ads

:: রাকিবুল হাসান ::

ঈদকে সামনে রেখে মুক্তি পেলো শাহনাজ বাবুর মায়াবী কন্ঠে "মায়া মায়া" শিরনামের অফিসিয়াল  মিউজিক ভিডিও। গানটির কথা, সুর ও সঙ্গীত  অায়োজনে ছিলেন ফিরোজ প্লাবন। বাজনা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এই অফিসিয়াল  মিউজিক ভিডিওটি সম্প্রতি মুক্তি পেয়েছে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে। "মায়া মায়া" শিরনামের এই গানটির মিউজিক ভিডিওতে  মডেল হিসাবেও দেখা যাবে গানের কন্ঠ শিল্পী শাহনাজ বাবুকে।

"মায়া মায়া" গান নিয়ে কথা বলতে গিয়ে কণ্ঠশিল্পী শাহনাজ বাবু বলেন 'চমৎকার কথা ও সুরের মালায় গানটির সঙ্গীত পরিচালনা করেছেন ফিরোজ প্লাবন ভাই, ফোক স্টাইলের গানটিতে আমি চেষ্টা করেছি আমার মনের মাধুরি মিশিয়ে কন্ঠের জাদুতে দর্শক শ্রোতাদের মন ভরাতে, ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেয়া হয়েছে, এখন দর্শক শ্রোতারা গানটিকে ভালোভাবে গ্রহন করলেই আমার কষ্ট স্বার্থক হবে। "মায়া মায়া" গানটি  শ্রোতাদের মন ছুয়ে যাবে এটা আমার বিশ্বাস।

এ প্রসঙ্গে  গিতীকার ও সুরকার ফিরোজ প্লাবন বলেন শাহনাজ বাবু খুব যত্নকরে দরদ মিশিয়ে গানটি গেয়েছেন, আমার প্রত্যাশার চেয়েও অসম্ভব ভালো ছিলো ওর গায়কী ধরন। আমি আশাকরি গানের কথা, সুর ও শিল্পীর উপস্থাপনা সব মিলিয়ে দর্শক শ্রোতা এই গানে মুগ্ধ হবে। আর দর্শক শ্রোতাদের গানটি ভালো লাগলেই আমাদের চেষ্টা সফল হবে।

বাজনা মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে "মায়া মায়া" গানটি দর্শক শ্রোতারা খুজে পাবে।

Ads
Ads