মাদারীপুর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রথম মনোনয়ন কিনলেন তুষার ভুইয়া

  • ১৬-মে-২০১৯ ০৮:৫৭ অপরাহ্ন
Ads

:: মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি ::

মাদারীপুর সদর উপজেলার পঞ্চম ধাপে উপজেলা পরিষদের নির্বাচনে উপজেলা ভাইস- চেয়ারম্যান পদে প্রথম মনোনয়ন পত্র কিনলেন মাদারীপুর বনিক সমিতির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম ভুইয়া ( তুষার ভুইয়া) বৃহস্পতিবার বেলা ১২টার দিলে জেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন পত্র কিনেন।

মনিরুল ইসলাম তুষার ভুইয়া মাদারীপুর জেলা বনিক সমিতির সাধারণ সম্পাদক, তার পিতা বীর মুক্তিযোদ্ধা  মরহুম সিরাজুল ইসলাম বাচ্চু ভুইয়া তিনি সাবেক সংসদ সদস্য,মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান, মাদারীপুর বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি, বনিক সমিতির সভাপতি। তাই তার পিতার আদর্শকে ধরে রাখতেই  রাজনীতিক মাঠে নামা।

তুষার ভুইয়া বলেন জনগণ ভোট দিয়ে যদি আমাকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করে তাহলে আমার প্রথম কাজ হবে মাদক সন্ত্রাসের বিরুদ্ধে। তিনি আরো বলেন জনগনের ভোটে আমি নির্বাচিত হতে চাই আর জনগনের পাশে থেকে সেবা করে যেতে চাই।

উল্লেখ পঞ্চম ধাপে মাদারীপুর সদর সহ দেশের বিভিন্ন এলাকায় ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমার শেষ দিন ২১ মে। যাচাই বাছাই ২৩ মে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৩০ মে। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৮ জুন। মাদারীপুর সদর উপজেলায়১৫টি ইউনিয়নের ১১৪টি ভোট কেন্দ্রে ৫২০টি কক্ষে মোট ভোটারের সংখ্যা ২৬৬৫১৫টি,এর মধ্য পুরুষ ভোটার ১৩৫৩৪৫, এবং মহিলা ভোটার ১৩১১৭০ জন।

Ads
Ads