ছাত্রলীগের কমিটি থেকে বিতর্কিতরা বাদ পড়ছেন: নানক

  • ১৫-মে-২০১৯ ০৭:২৯ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বাংলাদেশ ছাত্রলীগের কেদ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটিতে পদ পাওয়া বিতর্কিত নেতারা বাদ পড়ছেন। 

বুধবার (১৫ মে) একটি বেসরকারি টিভিকে জাহাঙ্গীর কবির নানক একথা জানান।

তিনি বলেন, কিছু অভিযোগ আসছে। তবে যাদের ব্যাপারে অভিযোগ আসছে তাদের নামে তদন্ত করা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্তদের কমিটি থেকে বাদ দেয়া হবে। সেই সঙ্গে, কমিটিতে শূন্যস্থান পূরণ করতে নতুনদের স্থান দেয়া হবে।'

আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর অনেকেই অভিযোগ করেন, এই কমিটিতে অছাত্র, বিবাহিত ও রাজাকারের আত্মীয়দের স্থান দিয়ে এ কমিটি করা হয়েছে।

অভিযোগকারীদের মধ্যে ছাত্রলীগের গত কমিটির প্রচার সম্পাদক সাইফ বাবু বলেন, 'আমরা বঙ্গবন্ধু কন্যাকে জানাতে চেয়েছি, এই বিতর্কিত কমিটিতে অনেক অছাত্র, বিবাহিত, রাজাকারের নাতি আছে। কিন্তু, আমি ছাত্রলীগের প্রচার সম্পাদক, গত ১০টি বছর বঙ্গবন্ধু কন্যার চলার পথকে মসৃণ করার জন্য দিনরাত পরিশ্রম করেছি। কিন্তু, আমাকে তারা পদ দেয়নি।'

এদিকে, পদ না পেয়ে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন। এমনকি, ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রাব্বানীকে নিয়েও বিস্ফোরক মন্তব্য করেছেন।

 

/কে 

Ads
Ads