আবারো এফবিসিসিআই পরিচালক হওয়ায় ড. কাজী এরতেজা হাসানকে আহমেদ আকবর সোবহানের শুভেচ্ছা

  • ১৪-মে-২০১৯ ০৮:০৯ অপরাহ্ন
Ads

:: নিজস্ব প্রতিবেদক ::

টানা দ্বিতীয়বারের মতো দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ীদের সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মনোনীত হওয়ায় ড. কাজী এরতেজা হাসান সিআইপিকে শুভেচ্ছা জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যন আহমেদ আকবর সোবহান। 

গতবার নির্বাচনের মাধ্যমে জয়ী ড. কাজী এরতেজা হাসানকে এবার বাংলাদেশ ল্যান্ড ডেভেলপমেন্ট এ্যাসোসিয়েশন (বিএলডিএ) থেকে মনোনয়ন দেয়া হয়েছিল। বিএলডিএ'র সিনিয়র সহ সভাপতি ড. এরতেজা হাসান আবারো দেশের শীর্ষ ব্যবসায়ীদের নেতৃত্বে আসায় বিএলডিএ'র প্রেসিডেন্ট আহমেদ আকবর সোবহান তাকে শুভেচ্ছা জানিয়ে, ভবিষ্যতে সততা ও নিষ্ঠার সাথে দেশের ব্যবসায়ীদের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাওয়ার পরামর্শ দেন। 

এ বিষয়ে ড. কাজী এরতেজা হাসান বলেন, আহমেদ আকবর সোবহান বাংলাদেশের ইতিহাসে শুধু একটি নাম নন; তিনি নিজেই একটি প্রতিষ্ঠান। বাংলাদেশের সবচে সফল ব্যবসায়ী হিসাবে অগ্রজ আহমেদ আকবর সোবহান আমাকে যে পরামর্শ দিয়েছেন তা আমি মনেপ্রাণে পালন করার চেষ্টা করে এসেছি এবং ভবিষ্যতেও সেই ধারা অব্যাহত থাকবে। বিএলডিএ'র মনোনয়ন দেয়ায় ড. কাজী এরতেজা হাসান সংগঠনের প্রেসিডেন্টে আহমেদ আকবর সোবহানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

আহমেদ আকবর সোবহানের সাথে সাক্ষাতের সময় ড. কাজী এরতেজা হাসানের সঙ্গে আরো উপস্থিত ছিলেন এনকে গ্রুপের চেয়ারম্যান জিয়াউর রহমান এবং অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ শামস-উল ইসলাম। 

উল্লেখ্য, ড. কাজী এরতেজা হাসান দৈনিক ভোরের পাতা ও দ্য পিপলস্ টাইম পত্রিকার সম্পাদক - প্রকাশক, ইরান-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ ল্যান্ড ডেভেলপমেন্ট এ্যাসোসিয়েশন (বিএলডিএ) এর সিনিয়র সহ সভাপতি, ভোরের পাতা গ্রুপ অব কোম্পানীজ ও ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চেয়ারপার্সন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম এবং শিল্প-বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য।

Ads
Ads