টি-টোয়ন্টি সিরিজের আগের দিন হঠাৎ চোটে আক্রান্ত সাকিব

  • ১৬-Dec-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতে একদিন বিশ্রাম করেছে বাংলাদেশ দল। বিরতির পর দিন আজ অনুশীলনে নেমেছে সাকিবরা। আর অনুশীলনে নেমেই চোট শঙ্কা পেয়ে বসেছে স্বাগতিকদের। আচমকা পায়ে আঘাত পেয়েছেন টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

রবিবার (১৬ ডিসেম্বর) সকালে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ব্যাটিং অনুশীলনের সময় পেসার সাইফউদ্দিনের একটা ইয়র্কারে বাম পায়ে চোট পান তিনি। বলটি সোজা গিয়ে তার পায়ে আঘাত হানলে মাঠ ছাড়েন তিনি। সাথে সাথেই গুঞ্জন শুরু হয়ে যায়, তার চোট নিয়ে। আগামীকাল সোমবার সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে তিনি খেলবেন তো?

সংবাদ সম্মেলনে কোচ স্টিভ রোডস অবশ্য আশার কথাই শোনালেন। তিনি বলেন, 'সাকিব ভালো আছে। সাইফউদ্দিন ইনসুইঙ্গিং ইয়র্কার করেছিল। সত্যি বলতে, দারুণ ডেলিভারি ছিল! সাকিবের পায়ের অগ্রভাবে লেগেছে। তবে ভালো আছে। হাসছে এবং কথা বলছে। আপাতত বরফ লাগানো আছে। কালকে সকালে ঘুম থেকে উঠে সে কোনো সমস্যা অনুভব করলে আমি অবাকই হব। ও একটু বিরক্ত হয়ে আছে, তাই আমাকে বলেছে সংবাদ সম্মেলনে আসতে। আমি চলে এসেছি!'

কিছুদিন আগেই হাতের আঙুলের চোট থেকে সেরে উঠেছেন সাকিব। শেষ করতে পারেননি এশিয়া কাপ, ছিলেন না জিম্বাবুয়ে সিরিজে। চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিরে আবারও সেই ইনজুরি! কাল সকালে ব্যথা না কমলে অন্য পরিকল্পনা করতে হবে। আজই তার পায়ের এক্সরে করা হতে পারে। তবে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের চাওয়া, বিশ্বসেরা অল-রাউন্ডার যেন সুস্থ হয়েই আগামীকালের ম্যাচে দলকে নেতৃত্ব দেন।

 

Ads
Ads