এমপি সুজার মৃত্যুতে ড. এরতেজা হাসানের শোক প্রকাশ

  • ২৬-Jul-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

::নিজস্ব প্রতিবেদক::

খুলনা-৪ আসনের সংসদ সদস্য এস এম মোস্তফা রশিদী সুজা সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
 
বৃহস্পতিবার রাতে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মারা যান। এমপি সুজার ভাই এস এম মোর্তজা রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।  তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 
এদিকে, খুলনা ৪ আসনের এমপি সুজার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এফবিসিসিআই পরিচালক, ভোরের পাতা সম্পাদক, আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক ‍উপ কমিটির সদস্য।
তিনি মরহুমের বিদেহী আত্নার শান্তি কামনা করেন এবং শোকতুর পরিবারের সদস্যদের এই শোক ধারণের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া প্রার্থনা করেন। 

তিনি বলেন, মোস্তফা রশিদী সুজা শুধু খুলনা ৪ আসনের এমপিই ছিলেন না। তিনি বৃহত্তর খুলনার রাজনীতিতে আওয়ামী লীগের দু:সময়ের একজন যোদ্ধা ছিলেন। দলের প্রতি, কর্মীদের প্রতি তার আকুণ্ঠ ভালোবাসার কথা দেশবাসী সারাজীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। তার এই মৃত্যুতে খুলনাবাসী আজ শোকহত। আল্লাহ রাব্বুল আলামিন তাকে বেহসত নসীব করুন।  

উল্লেখ্য,সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকেই আট মাস আগে তার কিডনি প্রতিস্থাপন করা হয়। ১৮ জুলাই আবার চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান তিনি। সিঙ্গাপুরে মোস্তফা রশিদী সুজার সঙ্গে তার স্ত্রী রয়েছেন। 
 
তিনি তিনবার খুলনা-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। ৯৬-থেকে ২০০১ সাল তিনি জাতীয় সংসদের হুইপ’র দায়িত্ব পালন করেন। তিনবার খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। একবার কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৫৩ সালের ২ মার্চ বাগেরহাটের ফকিরহাটে জন্মগ্রহণ করেন তিনি।
 

Ads
Ads