জাককানইবি প্রেসক্লাবের কমিটি গঠন, নেতৃত্বে তুহিন-অংকুর 

  • ৯-মে-২০১৯ ০৯:৫২ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে জাককানইবি প্রেসক্লাব এর ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। 

দৈনিক অধিকারের সরকার আব্দুল্লাহ তুহিন কে সভাপতি ও পূর্ব-পশ্চিম বিডির নিহার সরকার অংকুরকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে। 

কমিটিতে সহ-সভাপতি হিসেবে একুশে টিভি অনলাইন এর ফজলুল হক পাভেল, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ডিবিএন নিউজ এর সিফাত শাহারিয়ার প্রিয়ান, সাংগঠনিক সম্পাদক হিসেবে বার্তা জগত ২৪ এর তিতলি দাস, দপ্তর সম্পাদক হিসেবে ক্যারিয়ার টাইমস এর আশিক আরেফীন, অর্থ  সম্পাদক স্বাধীন নিউজ এর বায়েজিদ হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক বার্তা ২৪ এর  মোঃ আশিকুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বার্তা বাজার এর ফারজানা সকাল, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক দৈনিক সমাচার এর শেখ আজিজুল হাকিম, আইন বিষয়ক সম্পাদক ডেইলি ক্যাম্পাস এর  হাবিবুল্লাহ বেলালী ও সদস্য হিসেবে  বাংলা ট্রিবিউন এর মোঃ ওয়াহিদুল ইসলাম, দৈনিক ভোরের ডাক এর আরিফুল ইসলাম, ভোরের খবর এর সুলগ্না রেমা। 

বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে বেলা ৩টায় কমিটির পরিচয় করিয়ে দেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা ড. শেখ সুজন আলী , প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, পিএসটু ভিসি ও জনসংযোগ কর্মকর্তা এস এম হাফিজুর রহমান । সাংবাদিক সমিতির সভাপতি বদরুল আলম বিপুল ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রনি। 

কমিটি পরিচিতি শেষে ছাত্র উপদেষ্টার হাতে গঠনতন্ত্র তুলে দেন নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক। সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, উপদেষ্টা হিসেবে ছাত্র উপদেষ্টা শেখ সুজন আলী ও প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান রয়েছেন। 

উল্লেখ্য সাংবাদিক সমিতি থেকে ৫ জন পদত্যাগ করে সেই ৫ জন সহ মোট ১৫ জন নিয়ে বিশ্ববিদ্যালয়ে জাককানইবি প্রেস ক্লাব প্রতিষ্ঠা করা হয় । বিশ্ববিদ্যালয় দিবসে সংগঠনটি আত্মপ্রকাশ করেছে।

Ads
Ads