শুরু হলো ‘স্যামসাং এজ’ ক্যাম্পাস প্রোগ্রাম

  • ২০-Apr-২০১৯ ০৭:২৯ অপরাহ্ন
Ads

::নিজস্ব প্রতিবেদক::

তারিখ ‘স্যামসাং এজ’ গত ১৭ এপ্রিল, ২০১৯ (এমপাওয়ারিং ড্রিমস অ্যান্ড গেইনিং এক্সপেরিয়েন্স) ক্যাম্পাস প্রোগ্রামের উদ্বোধন করলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ), ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশে (আইইউবি), নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ), রাজশাহী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ উক্ত প্রোগ্রামে অংশ নিয়েছে। আগামি ৫ মে, ২০১৯ তারিখ প্রোগ্রামটির গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে।

বাস্তবে ব্যবসায়িক সমস্যা এবং তা সামাধানে বিশ্লেষণ, চিন্তার স্পষ্টতা ও উদ্ভাবনী চিন্তা করার প্ল্যাটফর্ম তৈরিতে তরুন প্রজন্মের জন্য কাজ করছে স্যামসাং। এই প্রতিযোগিতায় অংশ নেয়ার মধ্য দিয়ে শিক্ষার্থীরা স্যামসাংয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলা এবং কাজ করার সুযোগ পাবে। উক্ত ক্যাম্পাস প্রোগ্রামের বিজয়ী দল পাবে ৩০০,০০০ টাকা মূল্যের উপহার এবং বিশ্বের সর্ববৃহৎ প্রযুক্তি প্রতিষ্ঠান- স্যামসাংয়ের সঙ্গে কাজ করার সুযোগ।     

এ প্রতিযোগিতা নিয়ে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘মেধাবী তরুণদের মেধার পরিচর্যায় এবং তাদের উদ্ভাবনী মনোভাব তৈরিতে উদ্বুদ্ধ করাকে স্যামসাং সবসময়ই গুরুত্ব দিয়ে বিবেচনা করে। ‘স্যামসাং এজ’ প্রোগ্রাম সেই সুযোগই তৈরি করে দেবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা দেখে আমরা সত্যিই আনন্দিত।”    

উল্লেখ্য, অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য স্যামসাংয়ের সকল পণ্য ক্রয়ে ২৯% ডিসকাউন্ট অফার করার মধ্য দিয়ে প্রোগ্রামটি উৎযাপনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

Ads
Ads